সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪ । Singer Charger Fan Price 2024

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪ - আমাদের দেশে ফ্যানের চাহিদা বেশি। কারণ হিসেবে বলা যায় অন্যান্য দেশে এয়ার কন্ডিশনের চলাচল বেশি তাই অন্যান্য দেশের চেয়ে আমাদের দেশে বেশি প্রয়োজন ফ্যানের। কিন্তু এই ফ্যানের চাহিদা বেশি প্রয়োজন গরমে। আমাদের দেশে বর্তমানে গরম বাড়ছে আবার তার সাথে পাল্লা দিয়ে লোডশেডিংয়ের মাত্রাও বৃদ্ধি পেয়েছে । 

সূচীপত্রতাই চার্জার ফ্যানের চাহিদা ও বেড়েই চলছে। হ্যা আমরা আজকে সিঙ্গার চার্জার ফ্যানের দাম সম্পর্কে কথা বলার জন্যে চেষ্টা করবো। তার সাথে  থাকছে চার্জার ফ্যান এর দাম , ভিশন চার্জার ফ্যান দাম, ফিলিপস চার্জার ফ্যানের দাম বাংলাদেশে এবং ডিফেন্ডার চার্জার ফ্যান দাম আজকে টোটাল কয়েকটি নামি এবং ভাল ব্র্যান্ডের চার্জার ফ্যানের দাম সম্পর্কে আলোচনা করবো সাথেই থাকবেন বন্ধুরা । 

চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরম যখন বেশি মাথাচাড়া দিয়ে উঠে বা দেশে গরমের আবির্ভাব বেড়ে যায় তখন  এই বৈদ্যুতিক পাখাটি মানুষের এত জনপ্রিয় হয়ে উঠে তা বলার আর কিছু বাকি নেই। বর্তমানে অনেক ফ্যানের সমাহার দেখা যায় বাজারে। নামি-বেনামী আরো কত ফ্যানের যে দর্শন পাবেন । 

চায়না কোম্পানির থেকে শুরু করে কত টেম্পোরারি ফ্যানের সমাহার।  কিন্তু আজকে চার্জার ফ্যানের এর দাম ২০২৩ সম্পর্কে বলার চেষ্টা করছি। যদিও এখন ২০২৪ সাল এসে গেছে। একেক দামের একেক রকম ফ্যান পাবেন। তবে চার্জার ফ্যান এর দাম আপনি মোটামোটি ১০০০ হাজার টাকা থেকে ৫০০০ টাকার ভিতরে পেয়ে যাবেন । 


তবে উন্নত মানের সুবিদা বিশিষ্ট ফ্যানের চাহিদা থাকলে আপনাকে ১০০০০ টাকা পর্যন্ত বাজেট থাকতে হবে । কিন্তু কথা হচ্ছে সব ফ্যান কি আপনার বাজেটের ভিতর হচ্ছে কিনা এবং ভাল কিনা।  ওই দিকেও একটু নজর দেওয়া প্রয়োজন। চলুন তাহলে আমরা ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩। ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জেনে আসি ।


সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪ । Singer Charger Fan Price 2024

সিঙ্গার কোম্পানী নামী দামী একটি ব্রান্ড আমাদের দেশের জন্যে । এরা অনেক ইলেক্ট্রনিক্স পন্য ব্যবসা করে আসছে । সিঙ্গার চার্জার ফ্যানের দাম যেমন তেমন মান ও অনেক উন্নত ।


 তাই কিনার সময় ভাল মানের কিনার সময় ভাল দামের কথা ও একটু মনে রাখা জরুরি । আমরা সিঙ্গার চার্জার ফ্যানের মধ্যে যেটি বেশি চলমান আমরা সেই ফ্যান সম্পর্কে একটু আলোচনা করব ।


১২" সিঙ্গার চার্জার ফ্যানের দাম Singer 12” Charger Fan Price 2024


গরমের বন্ধু হলো একমাত্র ফ্যান। আমাদের দেশে যেই হারে গরমের আবির্ভাব দেখা যাচ্ছে সেহারে মানুষের মধ্যে সাধ্য নেই যে এসি ব্যবহার করবে। ১২" সিঙ্গার চার্জার ফ্যানের দাম শুনে আপনি নিশ্চয় খুশি হবেন ।
কারণ হিসাবে এই ১২" সিঙ্গার চার্জার ফ্যান আপনাকে কম দামে এসির মতোই সুবিধা দেবে বিদ্যৎ না থাকলেও। ১২" সিঙ্গার চার্জার ফ্যান সাইজে ও ছোট যা রাত্রে মশারির ভিতরে ও বাতাসের সুবিধা ভোগ করতে পারবেন ।
এই ১২" সিঙ্গার চার্জার ফ্যান আপনার জন্যে একটি আশীর্বাদ স্বরূপ। ১২" সিঙ্গার চার্জার ফ্যানের দাম বর্তমানে ১২০০ টাকা থেকে ২ হাজার টাকার ভিতরে পেয়ে যাবেন । তবে গরম কালে এই দামের একটু তারতম্য হয়ে থাকে ।  

১৬" সিঙ্গার চার্জার ফ্যানের দাম । Singer 16” Charger Fan Price 2024


সিঙ্গার কোম্পানীর এই ১৬" চার্জার ফ্যান টি প্রথম সিরিজের । কিন্তু এটি বহুল ব্যবহৃত একটি ব্যতিক্রম শক্তিশালী ফ্যান । অন্যান্য ফ্যানের চেয়ে এটি দ্বিগুন সুবিদা আপনাকে দেবে । এই চার্জার ফ্যানটি ২৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে । যেহেতু এখন গরম কাল, সেহেতু একটু দাম বৃদ্বি হতে পারে । 


তবে ৬ মাসের মোটর ওয়ারেন্টি সহ এই ফ্যান আপনি সহজে কিনতে পারেন । এটি একবার চার্জ করলে দ্রুত গতিতে ৪ থেকে ৫ ঘন্টা পর্যন্ত ব্যকআপ দিয়ে থাকে এবং ধীর গতিতে ৭ থেকে ৮ ঘন্টা পর্যন্ত সুবিদা দিয়ে থাকে । ১৬" সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২৯৯৯ টাকা ।


১৮" সিঙ্গার চার্জার ফ্যানের দাম  । ১৮" Singer Charger Fan Price 2024


বড় ফ্যামিলির জন্যে একটি আদর্শ ফ্যান হচ্ছে ১৮" সিঙ্গার চার্জার ফ্যান । চার্জার ফ্যানগুলির সুবিধা বিদ্যুৎ থাকলেও চলবে আবার বিদ্যুৎ না থাকলেও চলবে। ১৮" সিঙ্গার চার্জার ফ্যানের দাম ফ্যামিলির সুবিদার্থে বেশি একটা নই । 

তবে এটি আপনার জন্যে খুবই উপকারী গরমের বন্ধু হিসেবে কাজ করবে। ওজনে হালকা যেখানে সেখানে বহন করা যায়। ১২" ১৬" সিঙ্গার চার্জার ফ্যান গুলি যদিও ফ্যামিলির জন্যে একত্রে শান্তি উপভোগ করার সময় ব্যাঘাত করতে পারে । 

সেক্ষেত্রে এই ১৮" সিঙ্গার চার্জার ফ্যান খুবই পরিবেশ বান্ধব একই সাথে ফ্যামিলির অনেকেই একত্রে ঠান্ডা উপভোগ করতে পারবেন । ১৮" সিঙ্গার চার্জার ফ্যানের দাম ৩ হাজার টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত। এর চেয়ে কিছু বেশি বা কম হতেও পারে। 

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩ । ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

গরমে চরম অফারের কথা বলে ফ্যানগুলি বিক্রি করে থাকে তারা ইঞ্চি হিসেবে। এই চার্জার ফ্যান গুলি কত ঘন্টা চার্জ বেকআপ দেয় তার উপর নির্ভর করেও বিক্রি করে থাকে। যে চার্জার ফ্যান বেকআপ বেশি দিবে পাখার অবস্থান বড় হবে তার তত বেশি দাম হয়ে থাকে। চলুন আমরা সেই ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩ সম্পর্কে জানি।

১২" ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩। Vision Charger Fan Price 2023 

৬ মাসের ওয়ারেন্টি বিশিষ্ট এটি হলো ভিশন কোম্পানির ১২" ইঞ্চি চার্জার ফ্যান । এটির মুল্যে ৩৯৯০ টাকার ভিতরে পেয়ে যাবেন । মোটামোটি বাজেট বান্দব একটি ফ্যান যা সবার হাতের নাগালে পেয়ে যাবেন অনায়াসে । সম্পূর্ণ রিচার্জেবল এই ফ্যানটি আপনার খুবই সহজ করে তুলবে গরমের দিনকে। এই ভিশন ফ্যানের  কিছু বৈশিষ্ট নিম্নরূপ । 


সিঙ্গার চার্জার ফ্যানের দাম

১২" ভিশন চার্জার ফ্যানের বৈশিষ্ট সমূহ

  • সম্পূর্ণ রিচার্জেবল
  • ওভার চার্জ এবং ওভার ডিসচার্জ সুরক্ষা
  • এসি/ডিসি পরিচালিত
  • সম্পূর্ণ চার্জ ইঙ্গিত
  • ধাপ কম গতি নিয়ন্ত্রণ
  • সহজে মেরামত করা যাবে। 
  • খুবই সহজে এক জায়গা থেকে অন্য জায়গা স্থানান্তরিত করা যাবে। 
  • একসাথে দ্রুত গতিতে চললে ৩.৫ ঘন্টা পর্যন্ত চলবে এই চার্জার ফ্যান
  • কম গতির জন্যে ২.৫ ঘন্টা পর্যন্তু বেকআপ দিবে। 
  • LED লাইট রয়েছে এই ফ্যানে কারেন্ট চলে গেলে খুব সহজে এল জানিয়ে যাবতীয় কাজ সারতে পারবেন ।

১৪" ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩। 14” Vision Charger Fan Price 2023

৪৭৫০ টাকা দামের এই ১৪ ইঞ্চি ভিশন চার্জার ফ্যান টি ও খুব বেশি জনপ্রিয় হয়ে উটেছে। এর দাম আগে ৫০০০ টাকা পর্যন্ত ছিল। বর্তমানে তারা মানুষের জনপ্রিয়তার কারণে কিছুটা ডিসকাউন্ট দিয়ে মানুষের সুবিধার কথা চিন্তা করে ৪৭৫০ টাকা দিয়ে এই ফ্যানটি মানুষের হাতের নাগালে করছে । 

তাই ১৪ ইঞ্চির ফ্যানটি বেশি বিক্রি হয়েছে বলে দামের দিক দিয়ে তারা এই সুবিধা দিয়েছে। চলুন আমরা ১৪" ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩ এর কিছু বৈশিষ্ট্য সমূহ দেখে আসি ।


সিঙ্গার চার্জার ফ্যানের দাম


১৪" ভিশন চার্জার ফ্যান বৈশিষ্ট সমূহ 

  • সম্পূর্ণ রিচার্জেবল তবে আপনি চাইলে বিদ্যুতের মাধ্যেমে চালাতে পারবেন 
  • ওভার এবং ওভার ডিসচার্জ সুরক্ষা রয়েছে 
  • এসি/ডিসি পরিচালিত
  • সম্পূর্ণ চার্জ ইঙ্গিত
  • ধাপ কম গতি নিয়ন্ত্রণ
  • বহন ও মেরামত যোগ্য
  • সম্পূর্ণ চার্জ দেওয়ার পর দ্রুত গতিতে ৩.৫ ঘন্টা চালাতে পারবেন । 
  • কম গতিতে ২.৫ ঘন্টা চালাতে পারবেন ।
  • ৭০ ঘন্টা LED লাইট সুবিদা 

ফিলিপস চার্জার ফ্যানের দাম বাংলাদেশে ২০২৪ । philips rechargeable fan price in bangladesh 2024

ফিলিপস চার্জার ফ্যানের দাম ২০২৪ অনুযায়ী মোটামুটি হাতের নাগালে পেয়ে যাবেন। কিন্তু আপনাকে তার জন্যে একটু কষ্ট করতে হবে। কারণ এই ফিলিপস কোম্পানির চার্জার ফ্যান গুলি সহজে সব দোকানে পাওয়া কষ্টকর হয়ে যায়।  এইগুলি আপনাকে এই অনলাইনের কষ্ট করে দেখে অর্ডার দিতে হবে। 

যেমন  দারাজ কোম্পানির মত কিছু অনলাইন স্টোর থেকে আপনি ডিটেইল দেখে কিনতে পারবেন। ফিলিপস কোম্পানির চার্জার ফ্যান গুলির দাম ১৫০০ টাকা থেকে ৩৫০০ ভিতর পেয়ে যাবেন বলে আশা করা যায়। 

ডিফেন্ডার চার্জার ফ্যান দাম  ২০২৪ । Defender Rechargeable fan Price 2024 

ডিফেন্ডার ফ্যানগুলি এখন ১০০ জন মানুষের মধ্যে ৮০ জনের ঘরে দেখতে পাবেন। কারণ এইগুলি যথেষ্ট টেকসই এবং ভাল ব্যাকাপ দিয়ে থাকে বলে ডিফেন্ডার ফ্যানগুলি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে এই কয়েক বছরের মধ্যে। ডিফেন্ডার চার্জার ফ্যান দাম ও মোটামোটি বিভিন্ন উচ্চতা, কার্যকারিতার উপর নির্ভর করে হয়ে থাকে ।  

তবে আমরা খুব জনপ্রিয় এবং বেশি বিক্রিত ফ্যান গুলি মানুষের মনের মধ্যে জায়গা করে নিয়েছে সেই ধরণের দুই একটি ফ্যান সম্পর্কে আলোকপাত করবো। আপনারা ও চাইলে এই সব ডিফেন্ডার চার্জার ফ্যানগুলি নিতে পারবে। 

১২" ডিফেন্ডার চার্জার ফ্যান । 12" Defender Rechargeable fan

৪৫৮০ টাকায় এই ফ্যানটি আপনি হাতের নাগালেই পেয়ে যাচ্ছে রকমারি ডট কমে। তবে আরো অন্যান্য মার্কেট প্লেসগুলিতে এই দামের একটু এদিক সেদিক হলেও পেয়ে যাবেন যেহেতু এটি খুবই বহুল বিক্রিত একটি ফ্যান। কিন্তু এখন এটি লোকাল মার্কেটেও পাওয়া যাচ্ছে। এর কিছু বৈশিষ্ট নিম্নে দেওয়া হলো ।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম


১২" ডিফেন্ডার চার্জার ফ্যানের বৈশিষ্ট সমূহ

  • পছন্দের রঙ অনুযায়ী কিনতে পারবেন 
  • LED  লাইট আছে যা কারেন্ট না থাকলে আলোর ঘাটতি পূরণের জন্যে অনেকক্ষন সুবিধা দেয়। 
  • এই ফ্যানে তিনটি গতি সমৃদ্ধ যথা : ধীর, মধ্য এবং দ্রুত। 
  • তিনটি ব্লেড রয়েছে উন্নত মানের  প্লাষ্টিকের
  • প্রথমবার ১২-১৫ ঘন্টা চার্জ দিলেই এর কার্যক্ষমতা শুরু হয়ে যায় । 
  • ধীর গতিতে ৪ ঘন্টা মধ্য গতিতে ৩ ঘন্টা এবং ধীর গতিতে ২.৫ ঘন্টা পর্যন্ত ঠান্ডা হাওয়া উপভোগ করতে পারেন। 
  • এই ফ্যান ১৮০ ডিগ্রি পর্যন্ত মুভমেন্ট করে।  

১৪" ডিফেন্ডার চার্জার ফ্যানের দাম । 14" Defender Rechargeable fan

ডিফেন্ডার চার্জার ফ্যানের মধ্যে বেশি পছন্দের সাইজ হচ্ছে এই ১৪ ইঞ্চি ফ্যান । এই ডিফেন্ডার ফ্যান গুলি খুব হালকা হয় এবং টেকসই হয় বলে মানুষের মধ্যে পছন্দের কারন হয়ে দাঁড়িয়েছে । গ্রাহকের রিভিউর মাধ্যমে তা দেখা যায় । 

এই ১৪" ডিফেন্ডার চার্জার ফ্যানের পছন্দের হওয়ার কারন হিসেবে আপনি সহজে যেখানে সেখানে বহন করতে পারবেন । খুব সহজে প্যাকেট করে নিয়ে যেতে পারবেন । বেড়াতে যাওয়ার জন্যে, অফিসের জন্যে কিংবা বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় ও এটি সহজ করবে । 


যদিও এই ডিফেন্ডার ফ্যান গুলির দাম একটু বেশি । তাই  এই ১৪" ডিফেন্ডার চার্জার ফ্যানের দাম ও কিন্তু কম নই ৬৭০০ টাকা দামের মধ্যে রয়েছে বর্তমানে । তবে কাজ এবং দক্ষতার ক্ষেত্রে ১৪" ডিফেন্ডার চার্জার ফ্যানের দাম কিছুই নই । চলুন এর কিছু বৈশিষ্ট দেখে আসি । 

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

১৪" ডিফেন্ডার চার্জার ফ্যানের বৈশিষ্ট 

  • ৩ টি পাখা রয়েছে উন্নত মানের প্লাস্টিক দিয়ে তৈরি করা
  • সহজে বহন করা যায় 
  • ওভার চার্জের এবং ওভার ডিসচার্জের সুবিদার মধ্যে সুরক্ষা ফাংশন রয়েছে
  • শব্দ দুষন মুক্ত 
  • পচুর বাতাস উতপন্ন করে 
  • সহজে মেরামত করা যায় 
  • ৩টি গতিতে সীমাবদ্ধ 

সিঙ্গার চার্জার ফ্যানের দাম সম্পর্কে শেষ কথা

সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪ সালেও বাড়ছে দিন দিন । আবার আমাদের দেশে এখন বেশি লোডশেডিং বেড়েই চলেছে আপনারা ও সবাই আশা করি অবগত আছেন সেই সম্পর্কে । তাই চার্জার ফ্যান আমাদের জন্যে খুব বেশি প্রয়োজন । কারন এটিতে বিদ্যুৎ সঞ্চয় থাকে অনেক্ষন । যার দরুন আমরা ও সুবিদা ভোগ করতে পারি । তাই এই গরমে চার্জার ফ্যানের দাম একটু বেশি হলেও ক্ষেত্রে বিশেষে তারপর ও শান্তির একটু পরশ এই চার্জার ফ্যানের মাধ্যেম পেয়ে থাকি ।  

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১