OrdinaryITPostAd

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ | Techno Spark 10 Pro Price in Bangladesh

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ

সূচিপত্রটেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ - বর্তমানে বাংলাদেশে অনেক প্রকার মোবাইলের রাজত্ব রয়েছে । কিন্তু বাংলাদেশ যেহেতু নিম্ন মধ্যবর্তী আয়ের একটি দেশ সেহেতু মানুষের মধ্যে বিশাল বাজেটের স্মার্ট ফোনের ব্যবহার তেমন বেশি দেখা যায় না । কিন্তু এখন বিভো,  রিয়েলমি, এম আই এর বেশি প্রচলন দেখা যাচ্ছে । কিন্তু আপনি জানেন কি টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ এর জন্যে একটি জনপ্রিয় হয়ে উটেছে ।

হ্যা আমি টেকনো কোম্পানীর এই মোবাইলের নিয়ে কথা বলার জন্যে চাচ্ছি । আশা করি আপনাদের মনের মধ্যে একটি রেখা পাত করবে এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি । কম বাজেটের মধ্যে অতি সুবিধা ভোগ করার জন্যে আজকের এই আর্টিকেলে একটু মন লাগিয়ে দেখুন । 

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ

২০২৩ শালের ০৬ই মার্চ এই টেকনো স্পার্ক ১০ প্রো এর আনাউন্স হলেও এটি  একই বছরের ১৫ই মার্চে রিলিজ হয়েছিল । বাংলাদেশে এই টেকনো স্পার্ক ১০ প্রো এর প্রাইস বা দাম এখন বর্তমানে অফিসিয়ালি ৪/১২৮জিবি - ১৩,৪৯৯ টাকা ৮/১২৮জিবি - ১৫,৯৯৯ টাকা । 


কিন্তু ১৪,৯৯০ টাকা থেকে ছাড় দিয়ে ১৩,৪৯৯ টাকা পর্যন্ত করা হয়েছে ৪/১২৮ জিবির সেটটি  । তাই এটির চাহিদা ও বেশি বৃদ্বি পেয়ছে । বাংলাদেশে এই মোবাইলটি একটি আশির্বাদ সরুপ । 


দামের ক্ষেত্রে এই টেকনো স্পার্ক ১০ প্রো একটি অনন্যা অবস্থায় নিয়ে গেছে এই চায়না কোম্পানী টেকনো । হাতের নাগালে একমাত্র এই মোবাইলটি দিয়েছেন টেকনো কোম্পানীকে । তাই টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ এই নাম দিয়ে সার্চ করে অনলাইন স্টোরগুলিতে সাশ্রয় দাম এবং অসাধারন ফিচার গুলি দেখতে পায় । 

 

তাই গ্রাহকরা অত্যান্ত খুশির সাথে টেকনো কোম্পানিকে ধন্যাবাদ জানাতে নিশ্চয় ভুলে না । চলুন তাহলে কম দামের এই টেকনো স্পার্ক ১০ প্রো এর মধ্যে কি কি ফিচার দিয়েছে এর বিশেষত্ব কি রয়েছে সেই সম্পর্কে আমরা একটু আরো গভীরে প্রবেশ করি । 



টেকনো স্পার্ক ১০ প্রো । Techno Spark 10 Pro ওভারভিউ

বাংলাদেশে যে সমস্ত মোবাইল গুলি তুঙ্গে রয়েছে তার মধ্যে এই টেকনো স্পার্ক ১০ প্রো কম বাজেটের সেটটি ও অনেক নাম করে নিয়েছে । তার গুনমান নিয়ে এখন গ্রাহকের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে । আমরা আজকে এই আর্টিকেলে টেকনো স্পার্ক ১০ প্রো সম্পর্কে আদ্যোপান্ত জানব ।

 তার বৈশিষ্ট কি, কেন টেকনো স্পার্ক ১০ প্রো জনপ্রিয় হয়ে উঠেছে তা নিয়ে জানব । টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ । Techno Spark 10 Pro Price in Bangladesh এই নামে অনলাইনে সার্চ করলে হাতের নাগালে আপনার মোবাইলটি পেয়ে যাবেন । 


টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ

ক্যামরা এবং ব্যাটারি 

৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সমৃদ্ব এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি মানুষের হাতে হাতে শোভা পাচ্ছে তার ক্যামরার বাহাদুরির কারনে । এতে ব্যাক ক্যামরা হিসেবে রয়েছে ৫০ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগাপিক্সেল রেজুলেশন Ultra Glwoing Clear Selfie Camera ।


 এই ক্যামরা গুলি দিয়ে আপনি একবার ছবি তুললে আর ইডিট করার প্রয়োজন পড়বে না । এতে সেই রকম প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে । ক্যামরাকে ভাল কাজ করার স্বার্থে supar ব্যটারি দেওয়া হয়েছে ৫০০০ mAh . যা আপনাকে অনেক্ষন ব্যাক আপ দেবে । 


এই  টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলের পিছনে ক্যামরা রয়েছে তিনটি এবং ভিডিও রেজুলেশন আপনি 2K (1440P @ 30fps) পর্যন্ত পাবেন । সাথে ডুয়েল ফ্লাস সমৃদ্ব এই মোবাইলটি খুবই সুন্দর এবং নজর কেডে নিয়েছেন গ্রাহকদের । 

র‍্যাম ও রোম ( RAM & ROM)

টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটিতে মেমোরি হিসেবে দেওয়া হয়েছে ১২৮ জিবি স্টোরেজ । মিডিয়াটেকের হেলিও G88 (12 nm) প্রসেসর ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি স্মুথলি গ্যামিং পারফরমেন্স পাবেন । র‍্যামের ক্ষেত্রে ৮ জিবি এবং ৪ জিবি পর্যন্ত  আপনার পছন্দের মত চয়েস করে নিতে পারবেন । হয়ত দামের ক্ষেত্রে এটু বেশি বা কম হতে পারে । তবে সর্বোচ্চ ২৫৬ জিবির পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে । 

ডিসপ্লে

একটি মোবাইলের ক্ষেত্রে ডিসপ্লে একটি গুরুত্বপূর্ন ভুমিকা রাখে । কারন আপনার মোবাইলের সব কিছু দর্শনীয় স্থান হচ্ছে এই ডিসপ্লে । মোবাইলের ইন্টারনাল সব কিছুর দেখতে পাবেন বা আবাস বুজতে পারবেন এই ডিসপ্ল্বে দিয়ে ।

সেক্ষেত্রে টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটিতে ডিসপ্লে দেওয়া হয়েছে ৬.৮  ইঞ্চির FHD + ১০৮০*২৪৬০ রেজুলেশনের ডিসপ্লে । যা দিয়ে আপনি অনায়াসের স্ক্রল করতে পারবেন এবং স্মুথলি ব্যবহার যোগ্য । 

নেটওয়ার্ক

ডুয়েল ন্যানো সিমের এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলের মধ্যে নেটওয়ার্কের জন্যে দেওয়া হয়েছে 2G,3G এবং 4G পর্যন্ত নেটওয়ার্ক । কিন্তু এতে 5G নেটওয়ার্কের সুবিধা দেওয়া হয় নি । কিন্তু এতে জিপিস এস সিস্টেম যুক্ত করেছে এবং আপনি OTG সিস্টেম এবং Blutooth সুবিধা উপভোগ করতে পারবেন । অপারেটিং সিস্টেম হিসেবে দিয়েছে Android 13 ।

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ ফিচার সমূহ 

  • এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি গ্লাস ফ্রন্ট, প্লাস্টিকের ফ্রেম, গ্লাস ব্যাক মেটেরিয়েলস দিয়ে তৈরি । 
  • দুটি কালারের রয়েছে সেটটি একটি হচ্ছে স্টারি ব্ল্যাক এবং অন্যটি পার্ল হোয়াইট 
  • তিনটি ভেরিয়েন্টের মধ্যে পাবেন একটি ৪/১২৮ জিবি আরেকটি ৮/১২৮ জিবি এবং পরেরটি ৮/২৫৬ জিবি ।
  • 18W ফাস্ট চার্জিংয়ের সুবিদা ।
  • ৫০ মেগাপিক্সেলের সহ ব্যাক ক্যামরা রয়েছে ৩টি এবং সাথে ডুয়েল ফ্ল্যাশ ও একটি ফ্রন্ট ক্যামরা ৩২ মেগাপিক্সেল সমৃদ্ধ । 
  • HD কোয়ালিটির গ্রাফিক্স গেমিং সুবিধা |

টেকনো স্পার্ক ১০ প্রো সুবিদা ও অসুবিদা

টেকনো স্পার্ক ১০ প্রো এর কিছু সুবিদা অসুবিদা লক্ষ্য করা যায় । যেহেতু দামে একটু সুবিদা রয়েছে সেহেতু সামান্য কিছু অসুবিদা থাকা তেমন মনে রেখাপাতা করার মত কিছুই নই । তারপর ও আমরা টেকনো স্পার্ক ১০ প্রো এর কিছু সুবিদা অসুবিদা দেখে আসি ।

টেকনো স্পার্ক ১০ প্রো সুবিদা 

  • সম্পূর্ণ HD প্লাস ডিসপ্লে রয়েছে 
  • ৫০০০ mAh ব্যাটারি যা দীর্ঘক্ষণ সুবিধা দিবে 
  • তিনটি অমূল্য ক্যামেরা ডুয়েল ফ্লাশ সুবিদা 
  • মিডিয়াটেক হেলিও G88 12nm প্রসেসর 

টেকনো স্পার্ক ১০ প্রো অসুবিদা

  • পানি প্রতিরোধী নই 
  • ডিসপ্লে সুরক্ষা নই 
  • 5G সুবিদা নেই 

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ নিয়ে লেখকের শেষ মন্তব্য

টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি বাংলাদেশে প্রাইস বা দামের ক্ষেত্রে খুবই গুরুত্বপুর্ন একটি মোবাইল । যারা কম দামের মধ্যে মোবাইল খুঁজছেন তাদের জন্যে এটি দুর্দান্ত একটি মোবাইল হবে বলে মনে করা যায় । টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ এই নাম দিয়ে সার্চ করলেই হাতের নাগালে আপনি বাংলাদেশের যেকোন অনলাইন সপ থেকে কিনে নিতে পারবেন । 


আপনার জন্যে : নগদ বিদ্যুৎ বিল চার্জ কত

অজানা কিন্তু জানতে চাওয়ার কিছু প্রশ্ন (FAQ)

Tecno Spark 10 PRO বর্তমান দাম কত ?
টেকনো স্পার্ক ১০ প্রো বর্তমান দাম হচ্ছে ৪/১২৮ জিবি ১৩,৪৯৯ টাকা। এবং ৮/১২৮  জিবি ১৫,৯৯৯ টাকা অফিসিয়ালি । 
টেকনো স্পার্ক ১০ প্রো কয়টি ক্যামেরা ?
টেকনো স্পার্ক ১০ প্রো এর প্রধান ক্যামরা  ৫০ মেগাপিক্সেলের এবং সাথে আরো দুটি মিলে তিনটি ক্যামেরা রয়েছে পিছনে সাথে ডুয়েল ফ্ল্যাশ এবং সামনে একটি ক্যামেরা পরিলক্ষিত করা যায় ৩২ মেগাপিক্সেলের । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪