টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ | Techno Spark 10 Pro Price in Bangladesh

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ

সূচিপত্রটেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ - বর্তমানে বাংলাদেশে অনেক প্রকার মোবাইলের রাজত্ব রয়েছে । কিন্তু বাংলাদেশ যেহেতু নিম্ন মধ্যবর্তী আয়ের একটি দেশ সেহেতু মানুষের মধ্যে বিশাল বাজেটের স্মার্ট ফোনের ব্যবহার তেমন বেশি দেখা যায় না । কিন্তু এখন বিভো,  রিয়েলমি, এম আই এর বেশি প্রচলন দেখা যাচ্ছে । কিন্তু আপনি জানেন কি টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ এর জন্যে একটি জনপ্রিয় হয়ে উটেছে ।

হ্যা আমি টেকনো কোম্পানীর এই মোবাইলের নিয়ে কথা বলার জন্যে চাচ্ছি । আশা করি আপনাদের মনের মধ্যে একটি রেখা পাত করবে এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি । কম বাজেটের মধ্যে অতি সুবিধা ভোগ করার জন্যে আজকের এই আর্টিকেলে একটু মন লাগিয়ে দেখুন । 

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ

২০২৩ শালের ০৬ই মার্চ এই টেকনো স্পার্ক ১০ প্রো এর আনাউন্স হলেও এটি  একই বছরের ১৫ই মার্চে রিলিজ হয়েছিল । বাংলাদেশে এই টেকনো স্পার্ক ১০ প্রো এর প্রাইস বা দাম এখন বর্তমানে অফিসিয়ালি ৪/১২৮জিবি - ১৩,৪৯৯ টাকা ৮/১২৮জিবি - ১৫,৯৯৯ টাকা । 


কিন্তু ১৪,৯৯০ টাকা থেকে ছাড় দিয়ে ১৩,৪৯৯ টাকা পর্যন্ত করা হয়েছে ৪/১২৮ জিবির সেটটি  । তাই এটির চাহিদা ও বেশি বৃদ্বি পেয়ছে । বাংলাদেশে এই মোবাইলটি একটি আশির্বাদ সরুপ । 


দামের ক্ষেত্রে এই টেকনো স্পার্ক ১০ প্রো একটি অনন্যা অবস্থায় নিয়ে গেছে এই চায়না কোম্পানী টেকনো । হাতের নাগালে একমাত্র এই মোবাইলটি দিয়েছেন টেকনো কোম্পানীকে । তাই টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ এই নাম দিয়ে সার্চ করে অনলাইন স্টোরগুলিতে সাশ্রয় দাম এবং অসাধারন ফিচার গুলি দেখতে পায় । 

 

তাই গ্রাহকরা অত্যান্ত খুশির সাথে টেকনো কোম্পানিকে ধন্যাবাদ জানাতে নিশ্চয় ভুলে না । চলুন তাহলে কম দামের এই টেকনো স্পার্ক ১০ প্রো এর মধ্যে কি কি ফিচার দিয়েছে এর বিশেষত্ব কি রয়েছে সেই সম্পর্কে আমরা একটু আরো গভীরে প্রবেশ করি । 



টেকনো স্পার্ক ১০ প্রো । Techno Spark 10 Pro ওভারভিউ

বাংলাদেশে যে সমস্ত মোবাইল গুলি তুঙ্গে রয়েছে তার মধ্যে এই টেকনো স্পার্ক ১০ প্রো কম বাজেটের সেটটি ও অনেক নাম করে নিয়েছে । তার গুনমান নিয়ে এখন গ্রাহকের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে । আমরা আজকে এই আর্টিকেলে টেকনো স্পার্ক ১০ প্রো সম্পর্কে আদ্যোপান্ত জানব ।

 তার বৈশিষ্ট কি, কেন টেকনো স্পার্ক ১০ প্রো জনপ্রিয় হয়ে উঠেছে তা নিয়ে জানব । টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ । Techno Spark 10 Pro Price in Bangladesh এই নামে অনলাইনে সার্চ করলে হাতের নাগালে আপনার মোবাইলটি পেয়ে যাবেন । 


টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ

ক্যামরা এবং ব্যাটারি 

৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সমৃদ্ব এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি মানুষের হাতে হাতে শোভা পাচ্ছে তার ক্যামরার বাহাদুরির কারনে । এতে ব্যাক ক্যামরা হিসেবে রয়েছে ৫০ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগাপিক্সেল রেজুলেশন Ultra Glwoing Clear Selfie Camera ।


 এই ক্যামরা গুলি দিয়ে আপনি একবার ছবি তুললে আর ইডিট করার প্রয়োজন পড়বে না । এতে সেই রকম প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে । ক্যামরাকে ভাল কাজ করার স্বার্থে supar ব্যটারি দেওয়া হয়েছে ৫০০০ mAh . যা আপনাকে অনেক্ষন ব্যাক আপ দেবে । 


এই  টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলের পিছনে ক্যামরা রয়েছে তিনটি এবং ভিডিও রেজুলেশন আপনি 2K (1440P @ 30fps) পর্যন্ত পাবেন । সাথে ডুয়েল ফ্লাস সমৃদ্ব এই মোবাইলটি খুবই সুন্দর এবং নজর কেডে নিয়েছেন গ্রাহকদের । 

র‍্যাম ও রোম ( RAM & ROM)

টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটিতে মেমোরি হিসেবে দেওয়া হয়েছে ১২৮ জিবি স্টোরেজ । মিডিয়াটেকের হেলিও G88 (12 nm) প্রসেসর ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি স্মুথলি গ্যামিং পারফরমেন্স পাবেন । র‍্যামের ক্ষেত্রে ৮ জিবি এবং ৪ জিবি পর্যন্ত  আপনার পছন্দের মত চয়েস করে নিতে পারবেন । হয়ত দামের ক্ষেত্রে এটু বেশি বা কম হতে পারে । তবে সর্বোচ্চ ২৫৬ জিবির পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে । 

ডিসপ্লে

একটি মোবাইলের ক্ষেত্রে ডিসপ্লে একটি গুরুত্বপূর্ন ভুমিকা রাখে । কারন আপনার মোবাইলের সব কিছু দর্শনীয় স্থান হচ্ছে এই ডিসপ্লে । মোবাইলের ইন্টারনাল সব কিছুর দেখতে পাবেন বা আবাস বুজতে পারবেন এই ডিসপ্ল্বে দিয়ে ।

সেক্ষেত্রে টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটিতে ডিসপ্লে দেওয়া হয়েছে ৬.৮  ইঞ্চির FHD + ১০৮০*২৪৬০ রেজুলেশনের ডিসপ্লে । যা দিয়ে আপনি অনায়াসের স্ক্রল করতে পারবেন এবং স্মুথলি ব্যবহার যোগ্য । 

নেটওয়ার্ক

ডুয়েল ন্যানো সিমের এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলের মধ্যে নেটওয়ার্কের জন্যে দেওয়া হয়েছে 2G,3G এবং 4G পর্যন্ত নেটওয়ার্ক । কিন্তু এতে 5G নেটওয়ার্কের সুবিধা দেওয়া হয় নি । কিন্তু এতে জিপিস এস সিস্টেম যুক্ত করেছে এবং আপনি OTG সিস্টেম এবং Blutooth সুবিধা উপভোগ করতে পারবেন । অপারেটিং সিস্টেম হিসেবে দিয়েছে Android 13 ।

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ ফিচার সমূহ 

  • এই টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি গ্লাস ফ্রন্ট, প্লাস্টিকের ফ্রেম, গ্লাস ব্যাক মেটেরিয়েলস দিয়ে তৈরি । 
  • দুটি কালারের রয়েছে সেটটি একটি হচ্ছে স্টারি ব্ল্যাক এবং অন্যটি পার্ল হোয়াইট 
  • তিনটি ভেরিয়েন্টের মধ্যে পাবেন একটি ৪/১২৮ জিবি আরেকটি ৮/১২৮ জিবি এবং পরেরটি ৮/২৫৬ জিবি ।
  • 18W ফাস্ট চার্জিংয়ের সুবিদা ।
  • ৫০ মেগাপিক্সেলের সহ ব্যাক ক্যামরা রয়েছে ৩টি এবং সাথে ডুয়েল ফ্ল্যাশ ও একটি ফ্রন্ট ক্যামরা ৩২ মেগাপিক্সেল সমৃদ্ধ । 
  • HD কোয়ালিটির গ্রাফিক্স গেমিং সুবিধা |

টেকনো স্পার্ক ১০ প্রো সুবিদা ও অসুবিদা

টেকনো স্পার্ক ১০ প্রো এর কিছু সুবিদা অসুবিদা লক্ষ্য করা যায় । যেহেতু দামে একটু সুবিদা রয়েছে সেহেতু সামান্য কিছু অসুবিদা থাকা তেমন মনে রেখাপাতা করার মত কিছুই নই । তারপর ও আমরা টেকনো স্পার্ক ১০ প্রো এর কিছু সুবিদা অসুবিদা দেখে আসি ।

টেকনো স্পার্ক ১০ প্রো সুবিদা 

  • সম্পূর্ণ HD প্লাস ডিসপ্লে রয়েছে 
  • ৫০০০ mAh ব্যাটারি যা দীর্ঘক্ষণ সুবিধা দিবে 
  • তিনটি অমূল্য ক্যামেরা ডুয়েল ফ্লাশ সুবিদা 
  • মিডিয়াটেক হেলিও G88 12nm প্রসেসর 

টেকনো স্পার্ক ১০ প্রো অসুবিদা

  • পানি প্রতিরোধী নই 
  • ডিসপ্লে সুরক্ষা নই 
  • 5G সুবিদা নেই 

টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ নিয়ে লেখকের শেষ মন্তব্য

টেকনো স্পার্ক ১০ প্রো মোবাইলটি বাংলাদেশে প্রাইস বা দামের ক্ষেত্রে খুবই গুরুত্বপুর্ন একটি মোবাইল । যারা কম দামের মধ্যে মোবাইল খুঁজছেন তাদের জন্যে এটি দুর্দান্ত একটি মোবাইল হবে বলে মনে করা যায় । টেকনো স্পার্ক ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ এই নাম দিয়ে সার্চ করলেই হাতের নাগালে আপনি বাংলাদেশের যেকোন অনলাইন সপ থেকে কিনে নিতে পারবেন । 


আপনার জন্যে : নগদ বিদ্যুৎ বিল চার্জ কত

অজানা কিন্তু জানতে চাওয়ার কিছু প্রশ্ন (FAQ)

Tecno Spark 10 PRO বর্তমান দাম কত ?
টেকনো স্পার্ক ১০ প্রো বর্তমান দাম হচ্ছে ৪/১২৮ জিবি ১৩,৪৯৯ টাকা। এবং ৮/১২৮  জিবি ১৫,৯৯৯ টাকা অফিসিয়ালি । 
টেকনো স্পার্ক ১০ প্রো কয়টি ক্যামেরা ?
টেকনো স্পার্ক ১০ প্রো এর প্রধান ক্যামরা  ৫০ মেগাপিক্সেলের এবং সাথে আরো দুটি মিলে তিনটি ক্যামেরা রয়েছে পিছনে সাথে ডুয়েল ফ্ল্যাশ এবং সামনে একটি ক্যামেরা পরিলক্ষিত করা যায় ৩২ মেগাপিক্সেলের । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১