ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ ২০২৪। Phoenix bicycle price in Bangladesh 2024

ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ

ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ । সাইকেল মানুষের দৈনন্দিন জীবনের একটি প্রিয় অংশ। নিত্যদিন সাইকেল চালিয়ে কেউ কেউ চাকরি কিংবা বাজার কেউ বা ব্যবসার কাজেও ব্যবহার করে থেকে এই সাইকেল । সাইকেল শুধু নিত্য প্ৰয়োজনীয় হাতিয়ার নই এটি মানুষের স্বাস্থ্যের জন্যে ও একটি বিশেষ বার্তা বহন করে থাকে । 
সূচীপত্রঃআর সেই সাইকেল যদি ফনিক্স সাইকেল হয় তাহলে তো আর কোথায় নেই। কারণ সাইকেলের রাজা হচ্ছে ফনিক্স সাইকেল। আমরা ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ নিয়ে কথা বলার চেষ্টা করবো । এর সাথেই চায়না ফনিক্স সাইকেল দাম, ফনিক্স সাইকেল ছবি, ফনিক্স সাইকেল মডেল ও দাম, বড়দের জন্যে ফনিক্স সাইকেল দাম এবং ফনিক্স সাইকেল কেন বিশ্বব্যাপী বিখ্যাত এই বিষয়গুলি নিয়ে আমরা কথা বলার চেষ্টা করবো আশা করি ফনিক্স সাইকেল নিয়ে মনের দ্বন্দ ঘুচে যাবে ।   

ফনিক্স সাইকেল দাম জানার আগে যে বিষয়গুলি দেখার রয়েছে 

সাইকেলের জগতে এক অনন্য নাম হচ্ছে ফনিক্স সাইকেল । যদিও আমরা আজকে ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ নিয়ে কথা বলবো। তারপর ও আমরা এই ফনিক্স সাইকেলের গুনাগুন এবং কিছু জানার বিষয় গুলি তুলে ধরার চেষ্টা করবো। 


তার মানে কি দেখে আপনি এই ফনিক্স সাইকেল কিনবেন তা নিয়ে কথা বলার চেষ্টা করবো । কারণ এখন বাংলাদেশে অনেক চায়না ফনিক্স সাইকেল এসে গেছে যা অরিজিনাল ফনিক্স সাইকেল কিনতে আপনাকে কিছুটা বিভ্রান্তি করবে ।

ফনিক্স সাইকেল কি দেখে কিনবেন 

ফনিক্স সাইকেল কিনার আগে অনেক কিছু বিবেচনা করে কিনতে হয় । যেমন স্থায়িত্ব কেমন, সাইকেলের বডি, সাইকেলের রিং এবং গিয়ার । এইগুলি দেখে কিনতে হয়। না হয় আপনি কিনতে ভুল করবেন  এবং অবশেষে ঠকবেন। আমরা নিচে কিছু বিষয় নিয়ে আলোচনা করছি আপনি চাইলে সেই বিষয়গুলি লক্ষ্য করতে পারেন । 

স্থায়িত্বঃ

ফনিক্স সাইকেলের স্থায়িত্বের কারণে মানুষের হৃদয়ে স্থান দখল করে আসছে সেই আদি কাল থেকে। ফনিক্স সাইকেলের স্থায়িত্ব বেশি জনপ্রিয় হয়ে উঠার প্রদান কারণ। এই ফনিক্স সাইকেল খুবই মজবুত এবং টেকসই। তখনকার দিনে বিয়েতে ফনিক্স সাইকেল যৌতক হিসেবে চাহিদা ছিল কেবল মাত্র টেকসই এবং মজবুতের কারণে । 

অনেক বছর অনায়াসে এই সাইকেল পার হয়ে যায় । আমরা দেখেছি যে ফনিক্স সাইকেল বাবা চালিয়েছে সেই ফনিক্স সাইকেল পুত্র চালিয়ে জীবন পার করেছে। তাই এই ফনিক্স সাইকেলের স্থায়িত্ব দেখার সময় তার মূল কাঠামো দেখে নিবেন যেখানে ফনিক্স লিখা আছে এবং ফনিক্স সাইকেলের মূল কাঠামোর খুবই শক্ত পুরুত্ত্ব খুবই বেশি। ওজনেও একটু ভারী হয়।   

আরামদায়ক রাইডিংঃ 

ফনিক্স সাইকেল চালানোর সময় খুবই আরামদায়ক। আপনি এই ফনিক্স সাইকেল চালানোর সময় বুজতে ও পারবেন না যে আপনি সাইকেল চালাচ্ছেন। কারণ ফনিক্স সাইকেলের চাকাগুলি বেশ বড় হওয়ায় আরামদায়কভাবে রাইডিং করা যায় । এর বসার জন্যে কুশন এবং হ্যান্ডেলিং গুলি এমন ভাবে ফিট করেছে যা আপনি খুবই আরামে রাইডিং করতে পারবেন । 

গিয়ারিংঃ 

ফনিক্স সাইকেলের গিয়ারিং ব্যবস্তা অত্যান্ত সুন্দর এবং সহজ । যা একজন নতুন সাইকেল চালক ও পরিচালনা করতে পারবেন। গিয়ার গুলি এমন ভাবে ফিট করা হয়েছে যা খুব ভালভাবে স্থানান্তর করতে পারবেন অনায়াসে। তাই ফনিক্স সাইকেলে কিনার আগে গিয়ারিং ব্যবস্থা দেখে নিবেন এবং বুজে নিবেন ।

নান্দনিক ডিজাইনঃ 

বর্তমান যুগে বাংলাদেশে ফনিক্স সাইকেল দাম তেমন বেশি নই ফনিক্স সাইকেলের নান্দনিক ডিজাইনের ক্ষেত্রে। যুগের সাথে তাল মিলিয়ে ফনিক্স সাইকেল নান্দনিক ডিজাইনের অসাধারণ সব সাইকেলের মডেল বাজারে এনেছেন। যা অন্যান্য সাইকেল গুলির মধ্যে তেমন পাবেন না। এই নান্দনিক ডিজাইনের বিষয় গুলি দেখার অনেক কিছু থেকে যায়। সব শ্রেণীর মানুষের জন্যে সহজভাবে ব্যবহারের জন্যে এই ফনিক্স সাইকেল নান্দনিক ডিজাইন করে করা হয়েছে ।

সাশ্রয়ী মূল্যঃ 

ফনিক্স সাইকেল শুধু মানে নই দামেও অসাধারণ। হাতের নাগালে পাওয়ার ক্ষেত্রে এই ফনিক্স সাইকেল সব শ্রেণীর মানুষের জন্যে খুবই সাশ্রয়ী হিসেবে তৈরী করেছেন। খুবই বাংলাদেশে কম দামের মধ্যে ফনিক্স সাইকেল সবাই ব্যবহার করতে পারবেন। আজকে ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ এই টপিকে আমরা বিশেষ করে তুলে ধরার চেষ্টা করবো ফনিক্স সাইকেল কোন মডেলের কত দাম । 

ফনিক্স সাইকেল ছবি, মডেল ও দাম বাংলাদেশ 

বাংলাদেশে ফনিক্স সাইকেলের কিছু মডেল ও দাম  আমরা তুলে ধরার চেষ্টা করবো যাতে করে আপনাদের চিনতে সহজ হয় এবং অনায়াসে কিনতে পারেন। তাহলে নিচে লক্ষ্য করুন আমরা বয়স অনুযায়ী কিছু মডেল ও দাম সম্পর্কে বলার  চেষ্টা করছি । 

ফনিক্স ২০" ডাবল স্পক হুইল সাইকেল লাল । Phoenix Double Spock Wheel Bicycle

ফ্রেমের আকার: ২০"

বয়স: ৮ থেকে ১১  বছর

রঙ: নীল

মূল্য: ৭০০০/- 


ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ



ফনিক্স ১৬" টিউবলেস সাইকেল নীল । Phoenix 16" Tubeless Cycle For Kids

ফ্রেমের আকার: ইস্পাত: ১৬"

বয়স: ৫ থেকে ৯ বছর

রঙ: নীল

মূল্য: ৫৭০০/- 


ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ



Phoenix 16" Cycle For Kids

ফনিক্স ব্যানার টিম Phoenix Banner Team

ফ্রেম: ৬০৬১ 

রঙ: কালো, সাদা

মূল্য: ১০০০০/-


ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ



ফনিক্স ১৮০০ । Phoenix 1800 

ফ্রেম: ৬০৬১ ,১৭.৫"

রঙ: কালো, ধূসর

মূল্য:.১৮৫০০/-


ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ



ফনিক্স টি ওয়াই ৭১৮ । Phoenix TY718 

৬০৬১ ty সিরিজের ফুল অ্যালয় এমটিবি

কম্পাস টায়ার 1.95/ 26\"

মূল্য: ১৫৬০০/-


ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ



ফনিক্স ১৭০০ । Phoenix 1700  

ফ্রেমের আকার: ৬০৬১ খাদ, ১৮"

রঙ: কালো এবং ধূসর

মূল্য: ১৮০০০/-


ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ


চায়না ফনিক্স সাইকেল দাম

আপনারা সবাই জানেন বর্তমান বিশ্বে চায়নাদের আদিপত্য অনেক বৃদ্বি পেয়েছে। তার প্রভাব আমাদের বাংলাদেশেও পড়েছে প্রচুর। অরজিনাল কোন প্রোডাক্ট কে যদি হুবুহু নকল করার প্রবণতা বেশি হলো এই চায়নাদের। চায়নাদের প্রভাব পড়েছে এই ফনিক্স সাইকেলের উপর। 


চায়না ফনিক্স সাইকেল দাম অরিজিনাল ফনিক্স সাইকেল এর তুলনায় অনেক কম কিন্তু তেমন টেকসই না। তাই দেখে শুনে অরিজিনাল ফনিক্স সাইকেল কিনবেন। অনেক কিছুর পার্থক্য আপনি এই চায়না ফনিক্স সাইকেল গুলির মধ্যে পেয়ে যাবেন। 


চায়না ফনিক্স সাইকেল দাম এবং অরিজিনাল ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ এ কিছুটা পার্থক্য রয়েছে। হুবুহু অনেক পার্থক্য চায়না ফনিক্স সাইকেল দাম এ নয় শুধু মানেও অনেক পার্থক্য রয়েছে।  সেইক্ষেত্রে দেখে শুনে বুজে অরিজিনাল ফনিক্স সাইকেল কিনবেন। 



ফনিক্স সাইকেল দাম থেকে চায়না ফনিক্স সাইকেল দাম ১ হাজার থেকে ২ হাজার টাকা পর্যন্ত কম দামে পাওয়া যায়। গুণগত মান হিসেবে অরিজিনাল ফনিক্স সাইকেল থেকে অনেকাংশে নিরস। সেটা দেখেই বুজতে পারবেন যদি আপনি ফনিক্স সাইকেল চিনে থাকেন। 

বড়দের জন্যে ফনিক্স সাইকেল দাম

আপনারা সবাই জানেন বর্তমান বিশ্বে চায়নাদের আদিপত্য অনেক বৃদ্বি পেয়েছে। তার প্রভাব আমাদের বাংলাদেশেও পড়েছে প্রচুর। অরজিনাল কোন প্রোডাক্ট কে যদি হুবুহু নকল করার প্রবণতা বেশি হলো এই চায়নাদের। চায়নাদের প্রভাব পড়েছে এই ফনিক্স সাইকেলের উপর।


তারপর ও চায়না ফনিক্স সাইকেল ভাল জায়গা দখল করে নিয়েছে এশিয়ার বাজারগুলিতে। চায়না ফনিক্স সাইকেল ভাল সার্ভিস দিচ্ছে বলে এখন খুব জনপ্রিয় হয়ে উঠেছে। চায়না ফনিক্স সাইকেল গুলির পার্টস খুব মজবুত হয় টায়ারগুলি ও কমপক্ষে  ১০০ কেজি ভার বহন করতে সক্ষম। 


চায়না ফনিক্স সাইকেল দাম ও তেমন বেশি নই। হাতের নাগালে আপনি মোটামোটি বাজেটের মধ্যে পেয়ে যাবেন। ফনিক্স সাইকেল দাম বাংলাদেশে যে হারে চলছে সে হারে চায়না ফনিক্স সাইকেল দাম ও একই । 

ফনিক্স সাইকেল কেন বিশ্বব্যাপী বিখ্যাত

ফনিক্স সাইকেল এশিয়া ছাড়াও বিশ্বব্যাপী বিখ্যাত হয়ে উঠেছে শুধুমাত্র তার গুন্ এবং মানের জন্যে। দীর্ঘস্থায়িত্ব, মজবুত এবং টেকসই এর জন্যে। অধিক ভার বহন করার ক্ষেত্রে ও এটি বেশি পরিচিত । বিশ্ব বিখ্যাত হওয়ার আরেকটি কারণ হলো তার পার্টস গুলির জন্যে ।

পার্টস গুলি এতো বেশি টেকসই যে ফনিক্স সাইকেল বিশ্বে সমাদৃত হয়েছে এই কারণে। আপনি হয়ত জানেন বিশ্ব সাইকেল দিবস পালন করা হয় । কারণ আমাদের দেশের মানুষের চেয়ে পাশ্চাত্য দেশ খুব বেশি সচেতন হলো সাস্থ্য বিষয়ে। 


তাই তারা সারা বিশ্বের ভাল মানের সাইকেল কোম্পনীগুলিকে টার্গেট করে সাইকেল কিনে থাকে। বিদেশের মানুষেরা সাইকেল কে স্বাস্থ্যের উন্নতির জন্যে ব্যবহার করে। যা আমাদের দেশে হয়ত প্রয়োজনে ব্যবহার করে ।

ফনিক্স সাইকেল কোথায় পাওয়া যাবে 

ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ এই আর্টিকেলে শুধু দামের কথায় চর্চা হয়েছে ।  কোথায় পাওয়া যাবে সেই কথা কিন্তু তেমন বলা হয়নি । আপনার সন্তানের জন্যে কিংবা আপনার হকার ব্যবসার জন্যে অথবা চাকরি হয়েছে কিন্তু হেটে যাওয়ার ঝামেলা এড়াতে ফনিক্স সাইকেল কিনতে চাচ্ছেন ? 


কোথায় পাবেন এই চিন্তা তো একটু হলেও থাকবে । তাই ফনিক্স সাইকেল কোথায় পাওয়া যাবে সেই কথা একটু করে হলেও বলে যায় । ফনিক্স সাইকেল এতো বেশি জনপ্রিয় একটি সাইকেল জগতের নাম যে, ফনিক্স সাইকেল আপনার নিকটে যে কোনো সাইকেল মার্কেটে পেয়ে যাবেন । 


তাছাড়াও এখন অনেকে শহর থেকে গ্রামে পাইকারি দামে সাইকেলের দোকান দিয়ে থাকেন । একদম লোকালভাবে আপনি ফনিক্স সাইকেল হাতের নাগালে পেয়ে যাবেন । এর সাথে আপনি চাইলে গিয়ার ফনিক্স সাইকেল ও পেয়ে যাবেন । 

ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ এই নিয়ে লেখকের শেষ কথা

ফনিক্স সাইকেল সম্পর্কে আমরা অনেক কিছু বলার চেষ্টা করেছি। ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ এই আর্টিকেলে শুধু দাম নোই চায়না ফনিক্স সাইকেল দাম, কোথায় পাওয়া যাবে এবং এই ফনিক্স সাইকেলের ম্যান সম্পর্কে ও বলা হয়েছে।  আশা করি আজকে থেকে আপনি ও সাইকেল চালানোর জন্যে আগ্রহ প্রকাশ করবেন । কারণ শুধু ফনিক্স সাইকেল নই সব সাইকেল মানুষের জীবনের জন্যে খুবই উপকারী একটি বন্ধু । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১