আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

সূচীপত্রআইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩ - বড় স্মার্ট ফোনের বাইরে একটি সেকেন্ডারী মোবাইল সচরাচর এখন মানুষ  পাশেই রাখে। বাটন মোবাইল সেক্ষেত্রে একটি ভাল জায়গা দখল করে আছে মানুষের হাতে হাতে। কিন্তু সেই বাটন মোবাইলের মধ্যে যদি সেটা হয় কম দামে আইটেল বাটন মোবাইল


তাহলে স্মার্ট ফোনের চার্জ বাঁচাতে আইটেল বাটন মোবাইলটি আপনার জন্যে খুব দরকারি হবে বলে আমি মনে করি। সেহেতু আমরা আজকে  আইটেল বাটন মোবাইল কয়েকটি মডেল নিয়ে আলোচনা করব । এবং এদের ফিচার গুলি তুলে ধরব।, Itel বাটন মোবাইলের দাম ও ছবি ২০২৩, ১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল এই সব বিষয় নিয়ে আলোচনা করবো সাথেই থাকবেন আশা করি ।


আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩


Itel বাটন মোবাইল বাংলাদেশের খুব একটি সুপরিচিত ব্যান্ডের নাম। এটি কমদামি পাওয়া যাই বলে মানুষের হাতে হাতেই শোভা পায়। কমদামের মধ্যে এই আইটেল বাটন মোবাইলটি মানুষের মন জয় করে নিয়েছে দীর্ঘদিন ধরে। আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩ সালেও এখনো কম দামি বাটন মোবাইল পাওয়া যাচ্ছে। আপনিও ইচ্ছে করলে এ জনপ্রিয় আইটেল বাটন মোবাইল ফোন ব্যবহার করতে পারেন।

এই আইটেল বাটন মোবাইল ফোনগুলো কমদামের মধ্যে খুব টেকসই এবং দীর্ঘদিন ধরে চার্জ এর কারণে খুব প্রিয় হয়ে উঠেছে। এই আইটেল বাটন মোবাইল বাংলাদেশে ২০২৩ সালেও কম দামের মধ্যে কয়েকটি মোবাইল ফোন তারা বাজারে ছেড়েছে। চলুন আমরা সেই আইটেল বাটন মোবাইল গুলি একটু দেখে আসি। 

Itel it 5027 - আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩


আইটেল it  ৫০২৭ এই মডেলের আইটেল বাটন মোবাইল ফোনটি আপনার জন্য একটা সেরা অপশন হতে পারে। কারণ ১.৩ মেগাপিক্সেলের একটি ক্যামেরা সম্বলিত এই মডেলের মোবাইলটি দেখতে খুব সুন্দরভাবেই তারা বানিয়েছে। এবং ডিসপ্লে হিসেবে হিসেবে ২.৮ ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে। 

একবার চার্জ  দিয়েই যারা দীর্ঘদিন মোবাইল ব্যবহার করার জন্য মুখীয়ে আছেন তারা সেক্ষেত্রে পা৫/৬ দিনের ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন কেবলমাত্র একবার চার্জ দেওয়ার মাধ্যমে কারণ এতে 1000 মিলি আম্পেয়ার ব্যাটারি রয়েছে। 

এই আইটেল বাটন মোবাইল এর এই মডেলটিতে ৬৪ জিবি পর্যন্ত আপনি এখানে মেমোরি কার্ড লোড করতে পারবেন। যাদের গান শোনার খুব বেশি ইচ্ছা রয়েছে এবং যারা ইসলামিক ওয়াজ শুনতে পছন্দ করেন বা ভালো লাগে তাদের জন্য এক্সটার্নাল  এসডি কার্ড স্লটের মাধ্যমে এই সুবিধা আপনারা ভোগ করতে পারবেন। খুব স্লিম এবং নজর কাড়া সৌন্দর্যের মাধ্যমে সবুজ, কালো এবং ব্লু কালারের মধ্যে এই সেটি পেয়ে যাবেন। এবং এটির বর্তমান বাজার মূল্য হল ১৩৭০  টাকা ।
 

Itel it 5617 - আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩ 


আইটেল বাটন মোবাইলের it 5617 এই মডেলটি ২.৪ ইঞ্চি ডিসপ্লে দ্বারা নির্মিত হয়েছে। এবং পাশাপাশি ০.৩ মেগাপিক্সেলের ক্যামেরাও বিল্ডআপ করা আছে । যার সাহায্যে আপনি ছোটখাটো ছবি তুলতে পারবেন। আরো অন্যান্য সুবিধার ক্ষেত্রে বিশেষ করে আপনি এই মোবাইলটিতে 2500 মিলিম্পিয়ারের একটি ব্যাটারি পাবেন যদি অনায়াসে সাত দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পেতে পারেন।
 
সুতরাং কোন অবস্থাতেই মোবাইলটি ফেলনা নয়। মোবাইলটিতে ৩২ জিবি মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন এক্সটার্নাল স্লটের মাধ্যমে এবং মাল্টিমিডিয়া সুবিধা রয়েছে । এটি অত্যন্ত স্লিম এবং সুন্দর দেখতে তাই বাজারে এরকম চাহিদা রয়েছে। এটির বাজার মূল্য হলো ১৪৯০ টাকা ।

Itel it2175 - আইটেল বাটন মোবাইল


আইটেল এর বাটন মোবাইল ফোন গুলোর মধ্যে। এই মডেলটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে। তার কারণ হিসেবে এটি খুব কম মূল্যের তাই বিশেষ করে ১০০০ টাকার মধ্যে যাদের বাজেট রয়েছে, ১হাজার বা ১২০০ টাকার মধ্যে তারা এখান থেকে এই আইটেল বাটন মোবাইল কম দামে  ১১৮০ টাকায় কিনে নিতে পারবেন।

এতে ২G  নেটওয়ার্ক বিল্ডার করা হয়েছে এবং ডিসপ্লে হিসেবে ২.৪ ইঞ্চির একটি tft ডিসপ্লে ব্যবহার করেছেন। ডুয়েল সিম সমৃদ্ধ মোবাইল ফোনটিতে ৪ এমবি ইন্টারনাল মেমরি রয়েছেন এবং এক্সটারনাল মেমরি হিসেবে ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। মাল্টিমিডিয়া হিসেবে অডিও ভিডিও দুটি দেখতে পারবেন কারণ এতে প্রাইমারি ক্যামেরা রয়েছে । 

আর পড়ুন ঃ

Itel it 2171 - আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ


Itel it 2171 মডেলের বাটন মোবোইল এর TFT ডিসপ্লে হিসেবে ১.৭৭ ইঞ্চির ডিসপ্লে বিল্ডআপ করেছেন এবং মেমোরি হিসেবে ৪ এমবি ইন্টারনাল মেমোরি এখানে সংযোজন করেছেন। ডুয়েল সিম সমৃদ্ধ এই মোবাইলটিতে ১০০০ এম্পিয়ার পর্যন্ত ব্যাটারি সাপোর্ট পাবেন ।

এবং এফএম রেডিওর সুবিধা তো পাচ্ছেন। তাছাড়াও এই  আইটেল বাটন মোবাইলটি মাত্র ১১২০ টাকায় আপনার হাতের নাগালে পেয়ে যাচ্ছেন। এক্সটারনাল মেমোরি হিসেবে ৩২ জিবি মেমোরি পর্যন্ত সংযোজন করতে পারবেন । 

১০০০ টাকার মধ্যে আইটেল বাটন মোবাইল বাংলাদেশ 

সুপার ব্যাটারি সমৃদ্ব এই আইটেল বাটন মোবাইল ফোনটি মাত্র আপনি ১০০০ টাকার মধ্যে পেয়ে  যাচ্ছেন হাতের নাগালে। এই বাটন মোবাইলটিতে ১০০০ আম্পেয়ার ব্যাটারি সুবিধা পাচ্ছেন। যেহেতু এটি ১.৭৭ ইঞ্চির একটু ডিসপ্লে দিয়েছেন কোমপানিটি সেহেতু ডিসপ্লের আলোর কারণে এটির ব্যাটারিও দীর্ঘদিন আপনাকে সুবিধা দেবে।

এবং এটিতে ৩২ জিবি পর্যন্ত আপনি এক্সটার্নাল মেমোরি কার্ড এড করতে পারবেন।  যা দিয়ে আপনি অডিও গান শুনতে পারবেন। ২জি নেটওয়ার্কের এই আইটেল বাটন মোবাইল মাত্র হাতে গুনা কিছু টাকা দিয়েই পেয়ে যাচ্ছেন। আইটেল কোম্পানি ই একমাত্র খুব কম দামে মানুষের কাছে মোবাইল  পৌঁছে দিয়েছেন। তাই আর দেরি কিসের এখনই লুফে নিন। আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশে ২০২৩ সালেও পাওয়া যাচ্ছে। 

Itel বাটন মোবাইলের দাম ও ছবি ২০২৩

 

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩


আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

শেষ কথা

যেহেতু প্রতিটা মানুষের যারা স্মার্ট ফোন ব্যবহার করেন তারা কিন্তু একটি সেকেন্ডারি ফোন হিসেবে আইটেল বাটন মোবাইল কম দামে ব্যবহার করতে পারেন। কারণ সেই প্রকার সুবিধা সম্বলিত itel বাটন মোবাইল কমদামে বাংলাদেশে রয়েছে এবং আমরা বলার চেষ্টা করেছি। তাহলে দেরি না করে আজই গ্রহণ করুন । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১