অটো ডাবল গ্যাসের চুলার দাম কত । Auto Double Gas Stove Price RFL, WALTON & GAZI

অটো ডাবল গ্যাসের চুলার দাম কত


অটো ডাবল গ্যাসের চুলার দাম কত - নিত্যদিনের সঙ্গী গ্যাসের চুলা । কেউ সরকারী গ্যাস দিয়ে রান্না করে আবার কেউ সিলিন্ডারের গ্যাস দিয়ে রান্না করে । কিন্তু চুলা তো প্রয়োজন । তার সাথে যদি আলাদা করে লাইটারের মাধ্যেম আগুন দিয়ে গ্যাসের চুলা জ্বালাতে হয় সেটি একটি বিপজ্জনক হয়ে পড়ে । তাই মানুষের জানার বিষয় হলো অটো ডাবল গ্যাসের চুলার দাম কত ।

সূচীপত্রঃহ্যা আমরা আজকে শুধু অটো ডাবল গ্যাসের চুলা নই । ম্যানুয়েল গ্যাসের চুলা এবং সিংগেল গ্যাসের চুলার দাম কত তা নিয়ে আলোচনা করবো । সাথে কয়েকটি কোম্পানির ডাবল গ্যাসের চুলা দাম নিয়ে কথা হবে।  যেমন আর এফ এল সিঙ্গেল গ্যাসের চুলা এবং ডাবল গ্যাসের চুলা নিয়ে কথা হবে। তাছাড়া ওয়ালটন ডাবল গ্যাসের চুলার দাম কত এই সব নিয়ে আলোচনা থাকছে আপনার জন্যে চমক, প্রিয় পাঠক বন্ধুরা আমার । 

অটো ডাবল গ্যাসের চুলার দাম কত বাংলাদেশ ২০২৪ 

বাংলাদেশে সরকারী ভাবে গ্যাসের সাপ্লাই দিয়েছে অনেক জেলাগুলিতে । বিশেষ করে শহরের মধ্যে বেশি সরবরাহ করে সরকারী গ্যাস । তাছাড়া ও শহর বাদ দিয়ে অনেক গ্রামেও এখন গ্যাস চলে গেছে । আবার গ্রামে ও অনেকে এখন সিলিন্ডার গ্যাস ব্যবহার করে । 

এককথায় আর আগের মত দেশের পরিস্থিতি নেই । কিন্তু এর সাথে পাল্লা দিয়ে গ্যাসের চুলার দাম ও বৃদ্ধি হচ্ছে । এখন অনেক কোম্পানি ই ভাল মানের এবং সুন্দর ডিজাইন করে গ্যাসের চুলা তৈরী করছেন । এদের দাম ও কিন্তু অনেক ।


অনেকে যারা বিশেষ করে শহরে পড়ালেখার জন্যে থাকে তারা আবার সিঙ্গেল চুলার জন্যে বেশি হন্য হয়ে যায় । তাই তাদের ক্ষেত্রে সিঙ্গেল চুলার দরকার বেশি।   


যেমন একদম কম দাম থেকে শুরু করলে বলতে হয় ১০০০ /=  টাকা থেকে শুরু করে আপনি ১৫০০০ /= টাকার পর্যন্ত ডাবল গ্যাসের চুলার দাম হতে পারে আমাদের এই বাংলাদেশে ২০২৪ সালে । কিন্তু এখানে একটি কথা থাকে যে আপনি একেক কোম্পানির একেক রকম ।  


যেমন আরএফএল কোম্পানির একরকম ডাবল গ্যাসের চুলার দাম । আবার ওয়ালটন কোম্পানীর আরেক রকম দাম গ্যাসের চুলার । তারমধ্যে আবার আছে গাজী কোম্পানির গুলি।  এখানে এদের একেক রকম বৈশিষ্টের উপর ভিত্তি করে ডাবল অথবা সিঙ্গেল গ্যাসের চুলার দাম নির্ধারণ করেছেন । 


নিচে আপনার আরএফএল কোম্পনীর অটো ডাবল চুলার দাম এবং ওয়ালটন অটো ডাবল চুলার দাম সম্পর্কে আলোচনা করেছি আমাদের সাথেই থাকুন তাহলে অনেক কিছু জেনে যাবেন আজকের এই আর্টিকেল থাকে ।    

বাংলাদেশে কোন ব্র্যান্ডের অটো ডাবল গ্যাসের চুলা ভালো ?

আসলে কোন কোম্পানির গ্যাসের চুলা ভাল সেটা বলা একটু কঠিন হয়ে যায় ।  যেহেতু ভাল মানের গ্যাসের চুলা খুঁজলে অবশ্যই আপনার একটু বেশি দাম দিয়ে কিনতে হবে । 


আবার এই কথা ও বলছি না যে দাম দিয়ে কিনলেও ভাল মানের চুলা পাওয়া যায়। কিছু কিছু ক্ষেত্রে আপনার ভাল কোম্পানির দিকে থাকিয়ে গ্যাসের চুলা কিনা উচিত । কারণ হিসেবে বলতে হয় তাদের ভাল মেটেরিয়েল এবং রান্নার সুবিধা , সহজে মরিচা পড়ে না এই রকম কোম্পানী দেখে কিনা উচিত । 


সেক্ষেত্রে আপনার একটু টাকা বেশি খরচ হলেও অনেক রকম সুবিধা আপনি উপভোগ করতে পারবেন।    তবে এই কথা অবশ্যই বলব যে ভাল কোম্পানি হিসেবে ওয়াল্টন, আরএফএল এবং গাজী কোম্পানির গ্যাসের চুলা গুলি ও ভাল । নামি বেনামি এখন অনেক কোম্পানি রয়েছে । 


যাদের মানের দিকে দৃষ্টি নেই । শুধু ব্যবসার জন্যে হরেক রকম বাহানা দিয়ে বিক্রি করার চিন্তা । এইসব কোম্পানি থেকে দূরে থাকবেন । ভাল মানের ডাবল গ্যাসের চুলা দাম দিয়ে কিনলেও আপনি অনেক বিপজ্জনক সমস্যা থেকে বেঁচে যাবেন । কারণ এই গ্যাসের চুলার অনেক রকম সমস্যা থেকে মানুষের বিপদ হয়ে থাকে।  

নরমাল অটো ডাবল গ্যাসের চুলার দাম কত

গ্যাসের চুলা আমাদের একপ্রকার জীবনের বন্ধু । বিশেষ করে মেয়েদের জন্যে । তবে বলব না ছেলেরা নোই। অনেক ছেলেরা ব্যাচেলর আছে তাই । এই আর্টিকেলে আমরা কিন্তু অটো ডাবল গ্যাসের চুলার দাম কত তা নিয়ে কথা বলছি, কিন্তু আগে নরমাল গ্যাসের চুলার দাম কত তা জানতে হবে, তা না হলে ব্র্যান্ডের গ্যাসের চুলার তারতম্য জানা যাবে না । 


নরমাল গ্যাসের চুলার মধ্যে আপনি বেনামী অনেক চুলা রয়েছে যা আপনি হাতের নাগালে ১০০০ টাকা থেকে শুরু করে ১৫০০ বা ২০০০ টাকার মধ্যে পেয়ে  যাবেন । কিন্তু এই নরমাল গ্যাসের চুলার মধ্যে অনেক রকম সমস্যা থাকে । 


পাইপ লিক থাকে আবার অনেক গ্যাসের চুলার মধ্যে পর্যাপ্ত পরিমানে গ্যাস সরবরাহ করতে পারেন না তাই দাম ও কম আবার রান্না করতে ও অনেক ভুগান্তি পোহাতে হয় । 


তাই এই সব নরমাল বেনামী গ্যাসের চুলা গুলি কম দামে পাওয়া যায় । অটো ডাবল গ্যাসের চুলার দাম কত, এই জিজ্ঞাসা আপনি অনলাইনে করলে নামী দামী ভাল কোম্পানীগুলি আপনার কাছে এসে হাজির হবে । 


তাই নরমাল গ্যাসের চুলার দাম কত এই বিষয়ে আপনাদের সামনে আলোচনা করলাম । চলুন আমরা এবার বিভিন্ন কোম্পানীর গ্যাসের চুলার দাম কত এবং অটো ডাবল গ্যাসের চুলার দাম কত আবার সিঙ্গেল চুলার দাম কত এই সব নিয়ে একটু আলোচনা করি ।   

আরএফএল অটো ডাবল গ্যাসের চুলার দাম কত

এতক্ষন আমরা নরমাল গ্যাসের চুলার দাম কত এই নিয়ে ধারনা দেওয়ার চেস্টা করেছি । এবার বলার চেস্টা করব আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম কত । আপ্নারা সবাই এতদিন জেনে ফেলেছেন যে, আরএফএল কোম্পানী কতটা জনপ্রিয় আমাদের বাংলাদেশের বাজারে । 


আরএফএল কোম্পানীর গ্যাসের চুলা গুলি খুবই ভাল এবং রান্না করেও ভাল লাগে । কারন সহজে পরিস্কার করার মত সুবিদা রয়েছে ।  তবে আরএফএল কোম্পানীর ডাবল গ্যাসের চুলা গুলি সাধারন ৩৬০০/= টাকা থেকে শুরু করে ৯৫০০/= টাকা পর্যন্ত লেগে যায় । 


এই দামের ভিতরে কিছু মডেলের চুলা রয়েছে আপনি চাইলে যে কোন একটি নিতে পারেন । এদের কোয়ালিটির কারনে আপনি এদের গ্যাসের চুলা নিতে বাধ্য । আমরা কিছু মডেল এবং দাম সহ দেওয়ার চেস্টা করছি । 

আরএফএল অটো ডাবল গ্যাসের চুলার দাম  ২০২৪

এসএস অটো গ্যাস স্টোভ (কুইন সিআই) এলপিজি 83500

মূল্য - ৩৫৬৩ /=

(টপার) ডাবল অটো গ্যাস স্টোভ A-206 

মুল্য - ৩৫৫০ /=

গাস স্টোভ রোসি ডাবল

মুল্য - ৪৬০০ /=

চুলা সীমান্ত বার্নার 2-06 trb (lpg & ng)

মুল্য - ৬২০০ /=

 ডাবল জিএলএস অটো জিএস এলপিজি (ফিউশন) 805314 

মুল্য - ৪৯৮৮ /=

বিল্ট ইন জিএলএস এলপিজি মেরি গোল্ড, 868424

মুল্য - ৯৫০০ /=

আরএফএল অটো সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত

যারা বিশেষ করে সিঙ্গেল বা ব্যচলর অথবা ছোট ফ্যামিলি এরাই বিশেষ করে সিঙ্গেল চুলার জন্যে হন্য হয়ে খুজেন । আবার জায়গার সল্পতার কারনে অনেকে সিঙ্গেল চুলার চাহিদা রয়েছে । আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলার দাম 


আরএফএল কোম্পানীর সিঙ্গেল চুলা রয়েছে প্রচুর । মানুষের চাহিদা অনুসারে এই আরএফএল কোম্পানি বিভিন্ন দামের সিঙ্গেল চুলা তৈরি করেছেন । এই সিঙ্গেল চুলা গুলির দাম ১৬৫০ /= টাকা থেকে শুরু করে দামী গুলির মধ্যে একদম ৩০০০ /= টাকা পর্যন্ত অটো সিঙ্গেল গ্যাসের চুলা আপনি পেয়ে যাবেন ।

আরএফএল অটো সিঙ্গেল গ্যাসের চুলার দাম  ২০২৪

সিঙ্গেল স্টেইনলেস স্টিল গ্যাস চুলা অ্যাঞ্জেল lpg   

মূল্যঃ  ১৬৫০ /= 

গাস স্টোভ আরএফএল ব্লু বেল সিঙ্গেল 

মূল্যঃ  ২৫৫০ /= 

গাস স্টোভ আরএফএল কুইন সিঙ্গেল 

মূল্যঃ  ১৯০০/=

সিঙ্গেল GLS অটো এলপিজি গ্যাস স্টোভ সিল্কি  

মূল্যঃ  ২৮৭৫ /= 

রোজ গ্যাস চুলা 

মূল্যঃ  ২৪৫০ /=

সিঙ্গেল স্টেইনলেস স্টিল গ্যাস চুলা কুইন lpg  

মূল্যঃ  ১৮৫০ /=  

 টপার গ্যাস চুলার মডেল (A-101) 

মূল্যঃ  ১৮৫০ /=

সিঙ্গেল GLS অটো GS LPG (ফিউশন) 805326  

মূল্যঃ  ২৭৩১ /= 

সিঙ্গেল GLS অটো এলপিজি গ্যাস স্টোভ অলিভিয়া  

মূল্যঃ  ৩০০০ /=

ওয়ালটন অটো ডাবল গ্যাসের চুলার দাম কত

চুলার একেক কোম্পানীর একেক রকম দাম । ওয়ালটন কোম্পানীর চুলার ক্ষেত্রে ও তাই । তবে আরএফএল কোম্পানীর চুলার দাম অনু্যায়ী ওয়ালটন কোম্পানীর চুলার দাম একটু বেশি বলে মনে হয় আমার । তবে গুনের ক্ষেত্রে অনেকটা এগিয়ে আবার দেখতেও ভারি সুন্দর । 


অটো ডাবল গ্যাসের চুলার দাম কত

এই ওয়ালটন ডাবল গ্যাসের চুলার দাম ৬৯৯০ /= টাকা থেকে শুরু করে ১৪৫৯০ /=  টাকা পর্যন্ত । কিছু দারুন দারুন বৈশিষ্ট রয়েছে এই ওয়ালটন অটো ডাবল গ্যাসের চুলা গুলির মধ্যে । তার মধ্যে রয়েছে পাউডার প্রলিপ্ত বডি ফ্রেম যা আপনাকে দীর্ঘ সময়ের মরিচা থেকে সুরক্ষা দিয়ে থাকবে । 


আপনার রান্নার ক্ষেত্রে অতি সুন্দর করে বার্নার ডিজাইন করেছে যা আপনাকে রান্নার জন্যে আরও সহজ করে তুলে । যেহেতু দাম একটু বেশি সেহেতু এই ডাবল চুলা গুলি গ্লাস সিস্টেম এবং অত্যান্ত টেম্পারড সহনীয় এই ওয়ালটন অটো ডাবল গ্যাসের চুলা । 

ওয়ালটন অটো ডাবল গ্যাসের চুলার দাম ২০২৪ 

WGH-21GS (LPG / NG )

মূল্যঃ  ৬৯৯০/=

WGH-Silvia (LPG / NG) 

মূল্যঃ  ৮২৯০ /=

WGH-22GB (LPG / NG) 

মূল্যঃ  ৮৯৯৫ /= 

WGH-23CB (LPG / NG) 

মূল্যঃ  ১২৯৯৫ /=

WGH-24GBT (LPG / NG) 

মূল্যঃ ১৪৫৯০ /= 

গাজী অটো ডাবল গ্যাসের চুলার দাম কত

হরেক রকম গ্যাসের চুলার কোম্পানির মধ্যে গাজী ডাবল গ্যাসের চুলা গুলি একটু বেশিই সুন্দর এবং মানুষের মনের মধ্যে দাগ কাটার মত গুণাবলী সম্পন্ন । এদের গুনে এবং মানে অনন্য পরিবেশ তৈরী করে গ্যাসের চুলা গুলি । কিন্তু দামে ও একটি বেশি হয়ে থাকে এই গাজী কোম্পনীর চুলা । তবে ডাবল গ্যাসের চুলার দাম ৩০০০ /= থেকে শুরু করে একদম বেশি দাম বলতে ১৭০০০ /= টাকা পর্যন্ত পাবেন । 


মান যার ভাল, দাম তার একটু বেশিত হবেই। তবে অন্যান্য কোম্পানি থেকে আমার একটু গাজী কোম্পানির ডাবল গ্যাসের চুলার বেশি ভাল বলে মনে হয়। আমরা গাজী ডাবল গ্যাসের চুলার দাম সমূহ নিচে দেওয়ার চেষ্টা করলাম আপনাদের সুবিধার্তে । 

আরও পড়ুনঃ সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪

গাজী অটো ডাবল গ্যাসের চুলার দাম কত ২০২৪

B-239 - গাজী স্মিস গ্যাসের চুলা

মূল্যঃ ১১৩৫২ /=

EG-B769M - গাজী স্মিস গ্যাস স্টোভ

মূল্যঃ ১৫৪৮০ /=

EG-772C - গাজী স্মিস গ্যাসের চুলা

মূল্যঃ ১৩৪১৬  /=

P-320C - গাজী স্মিস গ্যাস স্টোভ

মূল্যঃ ৯২৮৮ /=

B-242C - গাজী স্মিস গ্যাসের চুলা

মূল্যঃ ১৩৯৩২ /=

GH-8301M - গাজী স্মিস গ্যাস স্টোভ

মূল্যঃ ১৬৫১২ /=

GA-BGS-508 - গাজী স্মিস গ্যাসের চুলা

মূল্যঃ ১৩৪১৬ /=

HTG-2888 - গাজী গ্যাসের চুলা

মূল্যঃ ৩৭১৫ /=

HTG-2889 - গাজী গ্যাসের চুলা

মূল্যঃ ৩৭১৫ /=

GST-229C - গাজী গ্যাসের চুলা

মূল্যঃ ৪৩৩৪ /=

GST-245C - গাজী গ্যাসের চুলা

মূল্যঃ ৪৬৪৪ /= 

HTD-2002A - গাজী গ্যাসের চুলা

মূল্যঃ ৫১৬০ /=

FFD-268C - গাজী স্মিস গ্যাস স্টোভ

মূল্যঃ ৬৭০৮ /=

TG-202 - গাজী স্মিস গ্যাসের চুলা

মূল্যঃ  ৭৭৪০/=

অটো ডাবল গ্যাসের চুলার দাম কত এই নিয়ে লেখকের শেষ কথা 

পরিশেষে বলার দরকার যে, গ্যাস যেহেতু আমাদের নিত্যদিনের সঙ্গী । সেহেতু গ্যাসের চুলাও আমাদের নিত্যদিনের সঙ্গী । তাই অটো ডাবল গ্যাসের চুলার দাম কত এই কথা জিজ্ঞাসা করার আর কোন মানে হতে পারে না । কারন আমরা কয়েকটি কোম্পানীর ডাবল গ্যাসের চুলার দাম কত এই নিয়ে অনেক কিছু বলেছি তার সাথে সিঙ্গেল চুলার দাম ও বলেছি । 


তাই দেখে শুনে কিনবেন আপনার যেটা খুব প্রয়োজন । ভাল থাকবেন আজকের জন্যে । অন্য কোন আর্টিকেলে । তার জন্যে আমাদের সাথে আপনার ইমেইলের মাধ্যমে যোগাযোগ রাখবেন ।  

মুক্ত মনের প্রশ্ন (FAQ)

বাংলাদেশে কোন ব্র্যান্ডের গ্যাসের চুলা ভালো ?

বাংলাদেশে অনেক ব্রান্ডের গ্যাসের চুলা পাওয়া যায় । তারমধ্যে আরএফএল, ওয়াল্টন এবং গাজী কোম্পনানীর গ্যাসের চুলাগুলি ভাল । যদিও একটু দাম রয়েছে কিন্তু মান তার অনেক ভাল ।   

গ্যাসের চুলা না বৈদ্যুতিক চুলা কোনটি ভালো?

অবশ্যই বিদ্যুতের চুলা ভাল যদি বার বার বিদ্যুৎ বেশি যাতায়াত না করে । না হলে অন্যতায় গ্যাসের চুলা খুব পাওয়া যায় সচরাচর । 

গ্যাসের চুলা কি পরিবেশের উপর কি কোন প্রভাব ফেলে ?

হ্যা অবশ্যই প্রভাব ফেলে । গ্যাসের চুলা জলবায়ুর উপর প্রভাব ফেলে । 


আপনার জন্যেঃ ছাত্র-ছাত্রীদের জন্যে অনলাইনে চাকরি

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১