ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ - Infinix Mobile is Good or Bad

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

মোবাইল কোপানীগুলির মধ্যে একটি প্রতিযোগিতা নিশ্চয় রয়েছে যে, কিভাবে তারা নিজের ব্রান্ডকে উন্নত করে মানুষের মধ্যে পৌছিয়ে দিতে পারবে। নিশ্চয় কোন ব্রান্ডকে খারাপ করে কোন কোম্পানি বানায় না। তাই আজকে আমরাও ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ - (Infinix Mobile is good or bad). 


এই বিষয় নিয়ে আলোচনা করার চেষ্টা করবো । তার সাথে বলার চেষ্টা করব ইনফিনিক্স মোবাইল কেমন? ইনফিনিক্স কি ভালো ব্র্যান্ড? ইনফিনিক্স মোবাইল কেনার আগে আপনার কি কি বিষয় বিবেচনা করা উচিত, ইনফিনিক্স মোবাইল ফোন প্রাইস ইন বাংলাদেশ বা  ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ, ইনফিনিক্স মোবাইলের দাম ২০২৪ । 

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ সেটি নির্ভর করবে  সম্পূর্ণ আপনার চাহিদার উপর। কোন কোম্পানি তাদের নিজস্ব প্রোডাক্ট কে খারাপ করে বানাতে চাই না। তারপর ও সর্বাধিক বিবেচনা করে অর্থের দিক দিয়ে কিংবা প্রযুক্তির দিকে  বিভিন্ন দিক বিবেচনা করে একটি কোম্পানি তাদের মোবাইলকে তৈরী করে থাকে। 

শুধু ইনফিনিক্স মোবাইল বলে কথা নই। সব মোবাইল কোম্পানি গুলিও একই অবস্থা। বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যাপল ককোম্পানিও চাইনা তাদের মোবাইল ফোনটি খারাপ হোক তারপর ও আইফোন কয়েকটি সিরিজে অনেক ত্রুটি দেখা গেছে । হ্যা কারো হয়ত কিছু ফিচার ভালো লেগেছে ইনফিনিক্স মোবাইলের । 

আবার অনেকের অনেক ফিচার ভাল লাগে নি। যেমন ইনফিনিক্স মোবাইল গেমিং পারফর্মেন্স কারো জন্যে ভাল আবার করো জন্যে ব্যাটারির কারণে ইনফিনিক্স মোবাইল ভাল লাগে। তাই বলব ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ তা নির্ভর করবে সম্পূর্ণ আপনার উপর। 

একটা মানুষের যেমন সব কটা দিক ভাল থাকে না বা সব মানুষের জন্যে সঠিক হয় না। ঠিক তেমন করে প্রত্যেক বস্তুর ক্ষেত্রে ও একই ব্যাপার। তাই ভাল মন্দ বিচার করার জন্যে ইনফিনিক্স মোবাইলের কিছু তথ্য আমরা নিচে বলার চেষ্টা করছি । 

ইনফিনিক্স  (Infinx) মোবাইল কেমন ?

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ এই কথা সবার মধ্যে থাকে । কারন এই মবাইলের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে ।  ইনফিনিক্স মোবাইল কম দামে ভাল সেট গুলির মধ্যে একটি। কারণ খুব কম বাজেটের মধ্যে এই মোবাইলটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এর ডিসপ্লে মানুষের মন কেড়ে নিয়েছে।  

ইনফিনিক্স (Infinx)মোবাইল কেমন এই প্রশ্নের জবাবে বলা যায় এক কথায় ইনফিনিক্স মোবাইল খুব ভাল একটি মোবাইল। 

আমাদের মত নিম্ন মধ্যবিত্ত এবং মধ্যবিত্ত মানুষদের জন্যে। মোটামটি কম টাকার ভিতরে আপনার মনের মত একটি মোবাইল এই ইনফিনিক্স (Infinx) মোবাইল । 

ইনফিনিক্স কি ভালো ব্র্যান্ড ?

একটি ব্রান্ডকে ভালো না  খারাপ তা নির্ধারণ করে কতটা দেশে তাদের ব্যবসা রয়েছে এবং জনপ্রিয়তা রয়েছে। এবং ব্র্যান্ডের চাহিদা কেমন তার উপর। তবে ইনফিনিক্স বিশ্বের দরবারে পৌঁছে গেছে যার ফলে এটি ভাল ব্র্যান্ড বলে ধরে নেওয়া যায় ।

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

কারণ স্বরূপ হচ্ছে বিশ্বে যে সেরা মোবাইলগুলো শিপমেন্ট দেয়। সেই মোবাইল রপ্তানি বা শিপমেন্টের জায়গায় এখন সেরা দশের মধ্যে অন্যতম জায়গা করে নিয়েছে এই ইনফিনিক্স ব্র্যান্ড। এটি তাদের এই পর্যন্ত সেরা অর্জন বলে ধরে নিয়ে থাকে ।  

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ এই কথা তুলার আগে বলাই বাহুল্য যে, সেরা ১০টি মোবাইল শিপমেন্ট কারীদের মধ্যে এই ইনফিনিক্স ভাল একটি পজিশন করে নিয়েছে মানে তারা খুব ভাল ব্র্যান্ড। কারণ তারা মার্কিন যুক্তরাষ্ট্রে ও তাদের ব্যবসা পরিচালনা করছেন। 

তবে ইনফিনিক্স মোবাইল কোম্পানি তাদের ব্রান্ডকে উন্নত করার জন্যে এবং সাধারণ মানুষদের দ্বারে দ্বারে পৌঁছনোর জন্যে কম টাকার মধ্যে মোবাইল পৌঁছানোর চেষ্টা করছে ।  

ইনফিনিক্স মোবাইলের ভালো দিক

প্রত্যেক মোবাইলের ক্ষেত্রে বিবেচনার বিষয় যখন আসে তখন আমরা ভাল দিকটাই বেচে নিই। একই ভাবে ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ তা কিন্তু অনেকে মোবাইল কিনার আগে ভাল দিকগুলি খুঁজে খুঁজে দেখেন । ইনফিনিক্স মোবাইলের ও আমরা ভাল দিকগুলি তুলে ধরার চেষ্টা করবো । যে বিশেষ বিশেষ বিষয়গুলি মানুষেরা খুঁজে সেইগুলি সম্পর্কে আমরা খুঁজে বের করেছি। 

ক্যামেরা

একটি মোবাইলের ক্যামেরার ব্যবহার বেশি হয়। কারণ কনটেন্ট ম্যানেজম্যান্ট সিস্টেমে (CMS) সমস্ত প্রযুক্তি ব্যবহৃত এবং পরিচালনা হয়। যা কিছু আমরা চোখে দেখি তা সব কিছু এই কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমে চলে। 

তার মধ্যে ক্যামেরা একটি অন্যতম বিষয়। সেই ক্ষেত্রে ইনফিনিক্স মোবাইলের ক্যামেরা খুব দারুন। যেকারো পছন্দ হওয়ার মত ক্যামেরার রেজুলেশন তারা এই ইনফিনিক্স মোবাইলে দিয়েছে। এটি একটি ইনফিনিক্স মোবাইলের ভাল দিক। 

ব্যাটারি

একটি মোবাইলের ব্যাটারি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ইনফিনিক্স মোবাইলের ভাল দিক হলো এই ব্যাটারি। সেক্ষেত্রে ইনফিনিক্স এগিয়ে। কারণ তাদের ব্যাটারি গুলি আকারে বড় হয় এবং দীর্ঘ চার্জের  ক্ষমতা বহন করে। যা একজন মোবাইল ব্যবহারকারীর জন্যে খুব উপকারী। 

নান্দনিক ডিজাইন

ডিজাইনের ক্ষেত্রে বলতে গেলে ইনফিনিক্স (Infinix) মোবাইলের ডিজাইন তারা খুব অন্যতম বলে মনে করা যায়। যেহেতু বহির্বিশ্বে তাদের মোবাইল শিপমেন্ট হয় ,তাহলে নিশ্চয় ইনফিনিক্স মোবাইলের ভাল দিক হিসেবে ডিজাইনের গুরুত্ব তারা খুব ভাল করে বহন করে। এই কোম্পানির মোবাইলে নান্দনিক ডিজাইন দিয়ে মানুষের মন জয় করেছে।

দাম

শুধু বিভিন্ন বিষয় খুঁটিনাটি আমরা দেখি মোবাইলের ভাল দিক হিসেবে। কিন্তু দামের বেলায় একটু কৃপণতা সবার থাকে। বাঙালি সব সময় কম দামে ভাল জিনিস কিনতে যায়।  সেই দিক বিবেচনা করে কম দামের মধ্যে মানুষের মনের আশা পূরণ করার ক্ষেত্র তৈরী করেছে এই ইনফিনিক্স মোবাইল কোম্পানি ।


এককথায় আপনি কম দামের মধ্যে ভাল একটি মোবাইল সেট কিনতে পাবেন এই ইনফিনিক্স (Infinix)কোম্পনির কাছে। এটিও একটি ভাল দিক হিসেবে বিবেচনা করা যেতে পারে। 

ইনফিনিক্স মোবাইলের (Infinix) খারাপ দিক

প্রত্যেক মোবাইলের ক্ষেত্রে ভাল খারাপ দুইটা বিষয় থাকে। ইনফিনিক্স মোবাইলের খারাপ দিক রয়েছে ঠিক তেমন করে। সব কিছু মিলিয়ে ব্র্যান্ড হয়। ইনফিনিক্স মোবাইল ও ব্যতিক্রম নই সেক্ষেত্রে। আমরা এই ইনফিনিক্স মোবাইলের কিছু মন্দ দিক তুলে ধরার চেষ্টা করছি। 

প্রসেসর

একটি মোবাইলের প্রসেসর খুব জরুরি বিষয়। তবে সেক্ষেত্রে ইনফিনিক্স (Infinix) মোবাইলের প্রসেসর দুর্বল হয়ে থাকে। 

চার্জের সময় গরম হওয়া

স্বাভাবিক ভাবে সব মোবাইল গুলি চার্জ দেওয়ার সময় গরম হয়। কিন্তু ইনফিনিক্স মোবাইলের ক্ষেত্রে ও তা ব্যতিক্রম নই। কিন্তু কথা হলো একটু বেশিই গরম হয়ে পড়ে এই মোবাইল। এটি একটি ইনফিনিক্স (Infinix)মোবাইলের খারাপ দিক।

ইন্টারনেট

ইনফিনিক্স (Infinix)মোবাইলের খারাপ দিক এর মধ্যে, যেহেতু প্রসেসর একটু দুর্বল সেহেতু ইন্টারনেট ব্রাউজিং এ একটু স্লো হয় বলে অনেকে অভিযোগ করেছে।  

আপডেট

এই ইনফিনিক্স (Infinix)মোবাইলের আপডেট দেওয়ার সময় দ্রুততার ক্ষেত্রে একটু প্রবলেম দেখা দেয় বলে অনেকে বলে থাকে।  

তাহলে কি ইনফিনিক্স (Infinx)মোবাইল ক্রয় করা ভাল হবে ?

দেখুন এই বিষয়টি কিন্তু সম্পূর্ণ আপনার ব্যাপার। আপনি কম দামের মধ্যে যদি মোবাইল ক্রয় করার কথা চিন্তা করেন তাহলে আপনি ইনফিনিক্স মোবাইল কিনতে পারেন । 

কিনা বা না কিনা সম্পূর্ণ আপনার প্রয়োজনের উপর নির্ভর করবে। কারণ আমরা আপনাকে ইনফিনিক্স (Infinx মোবাইল ভালো না খারাপ উভয় দিক তুলে ধরেছি আমাদের এই আর্টিকেলে। তারপর ও বলব কম দামের মধ্যে অনেকে ভাল মোবাইল চান । 

তাদের জন্যে একটি পারফেক্ট মোবাইল হবে বলে মনে করি। যারা বেশিক্ষন চার্জের জন্যে এবং ভাল ক্যামেরার জন্যে ও গেমিং মোবাইল খুঁজছেন তাদের জন্যে খুবই ভাল হবে । 

নফিনিক্স মোবাইল কেনার আগে আপনার কি কি বিষয় বিবেচনা করা উচিত

মোবাইল নেওয়ার সময় বা মোবাইল কেনার আগে অনেক কিছু বিষয় লক্ষ্য করে কিনতে হয়। তবে একটি বিষয় না বললে নই। যার যেমন কিছু চাহিদা রয়েছে তাদের তেমন কিছু চাহিদা পূরণের মত করে মোবাইল কেনার আগে বিষয় গুলি দেখে নিতে হয়। 

ঠিক তেমন করে ইনফিনিক্স মোবাইল কেনার আগে ও সেই সেই বিষয় গুলি বিবেচনা করে নেওয়া উচিত। যেমন যারা গেম খেলতে পছন্দ করেন তাদের জন্যে একরকম। আবার যারা নেট ব্রাউজিং করার জন্যে পছন্দ করেন তাদের জন্যে আরেকরকম। 

তারপর যারা ভিডিও কন্টেন্ট তৈরী করার কথা চিন্তা করছেন তাদের জন্যে একেক রকম। মধ্যকথা হচ্ছে সম্পূর্ণ আপনার চাহিদার উপর নির্ভর করবে। তবে আমরা ইনফিনিক্স মোবাইল কেনার আগে কি কি বিষয় বিবেচনা করে কিনবেন সেই কথা বলার চেষ্টা করছি।

বাজেট

ইনফিনিক্স মোবাইল কেনার আগে আপনার বাজেটের চিন্তা করা দরকার। কারণ ইনফিনিক্স মোবাইল কম দামে অনেক ভাল ভাল মোবাইল রয়েছে। তাই বাজেটের কথা চিন্তা করে আপনি ইনফিনিক্স মোবাইল নিতে পারেন। যদিও আবার আমাদের মধ্যে অনেকে আছে কম দামের মোবাইল আর কত ভাল হবে। 

ব্যাটারি কথা

ব্যাটারির কথা চিন্তা করেও আপনি ইনফিনিক্স নিতে পারেন। কারণ এখানে ভাল ক্ষমতা সম্পন্ন ব্যাটারি দেখে ইনফিনিক্স মোবাইল নিতে পারেন।

প্রসেসর 

প্রসেসরের কথা চিন্তা করে ও আপনি এই ইনফিনিক্স মোবাইল নিতে পারেন। 

ক্যামেরা

মোবাইলের ক্যামেরা একটি দৃশ্যমান বিষয়। আমরা হাটতে হাটতে মোবাইল নিয়ে ছবি তুলি। তাই সেক্ষেত্রে আপনি ইনফিনিক্স মোবাইলের ক্যামেরা দেখে শুনে বিবেচনা করে কিনতে পারেন। 

র‍্যাম ও রোম

এই দুটি বিষয় একটু দেখে শুনে নিবেন। এইটা শুধু ইনফিনিক্স মোবাইলের ক্ষেত্রে নই। সব মোবাইলের ক্ষেত্রে এই র‍্যাম ও রোম দেখে নেওয়া জরুরি। 

আরও পড়ুনঃ

চাহিদা

আপনার নিজস্ব চাহিদার উপর নির্ভর করবে অনেক কিছু। আমি আগেই বলেছিলাম। ইনফিনিক্স মোবাইলে ও ঠিক সেই রকম অনেক কিছু আপনার চাহিদার সাথে মিলে সেই রকম একটি মোবাইল।  তাই আপনার চাহিদা সম্পন্ন মোবাইল ইনফিনিক্স মোবাইলে রয়েছে। তারপর ও একটু দেখে শুনে নেবেন। 

ইনফিনিক্স মোবাইল ফোন প্রাইস ইন বাংলাদেশ বা  ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ এবং কোন দেশে এই ইনফিনিক্স মোবাইল প্রতিষ্টিত হয়েছে । 

ইনফিনিক্স মোবাইল ২০১৩ সালে চায়নাতে প্রতিষ্টিত হয়েছে । প্রতিষ্টিত হওয়ার পর থেকে তারা কম দামে ভাল সব ক্যামরা, ভাল পারফরম্যান্স এবং ভাল ব্যটারি লাইফ সংযোজনের মাধ্যেম সাধারন মানুষের নাগালে আসে । এবং দিনে দিনে পরিচিত লাভ করেন ।
 
ইনফিনিক্স মোবাইল ফোনের প্রাইস বাংলাদেশ এ মোটামুটি ৯০০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ টাকা বাজেটের মধ্যে খুব ভাল মোবাইল পেয়ে যাবেন । এবং বাজেট বান্ধব হওয়ায় বাংলাদেশে ইনফিনিক্স মোবাইল খুব জনপ্রিয় হয়ে উটেছে । 

বাংলাদেশে ইনফিনিক্স মোবাইলের চাহিদা দিন দিন বেড়ে উঠেছে তাদের সুন্দর চেহারা এবং ক্যামেরার গুনাগুনের জন্যে । তাছাড়াও তাদের বেশি মুল্যের মোবাইল গুলি ভাল প্রসেসর দ্বারা নির্মিত হয়েছে । তাই একটু বাজেট বান্ধব মানুষেরা ভাল মানের মোবাইল পেয়ে যাবেন এই ইনফিনিক্স মোবাইল গুলি । 

আমরা ইনফিনিক্স মোবাইলের দাম কত এই প্রশ্নের সম্মুখীন হওয়ার ক্ষেত্রে নিচে কিছু মোবাইলের দাম এবং ফিচার সম্মন্ধে আমরা বলার চেষ্টা করেছি । আপ্নারা চাইলে সেগুলি দেখতে পারেন ।

ইনফিনিক্স মোবাইলের দাম ২০২৪ ও ছবি

ইনিফিনিক্স মোবাইলের দাম ২০২৪ সালের জন্যে আমরা কিছু ফিচার সমৃদ্ব তুলে ধরার চেষ্টা করেছি । এবং এই ইনফিনিক্স মোবাইল বাজেট বান্ধবের মধ্যে রয়েছে বলে যে কেউ এই মোবাইল হাতের নাগালে পেতে পারেন ।  

১. Infinix Smart 7 Smartphone /  ইনফিনিক্স স্মার্ট  7 স্মার্টফোন

ডিসপ্লে: 6.6" HD+ সানলাইট ডিসপ্লে
প্রসেসর: MediaTek Helio A22 (12 nm)
ক্যামেরা: ডুয়াল 8+0.3 MP রিয়ার, 5MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: আঙুলের ছাপ, 
ব্যাটারি ঃ 5000mAh 
র‍্যাম ঃ ৩ জিবি 
রোম ঃ ৬৪ জিবি 
দাম/মুল্য ঃ ৮, ৯৯৯ টাকা ।
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

২. Infinix Hot 30i Smartphone / ইনফিনিক্স হট ৩০ আই স্মার্টফোন 

ডিসপ্লে: 6.6" HD+ 90Hz ট্রু ব্রাইট ডিসপ্লে
প্রসেসর: Unisoc T606 (12 এনএম)
ক্যামেরা: ডুয়াল 13+0.08MP রিয়ার, 8MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: সাইড ফিঙ্গারপ্রিন্ট
র‍্যাম ঃ ৪ জিবি
রোম ঃ ৬৪ জিবি
দাম/মুল্য ঃ ১১,৫৯৯ টাকা ।
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ - Infinix Mobile is Good or Bad

৩. Infinix Hot 30 Smartphone / ইনফিনিক্স হট ৩০ স্মার্টফোন

ডিসপ্লে: 6.78" FHD+ 90Hz সুপার ব্রাইট ডিসপ্লে
প্রসেসর: Mediatek Helio G88 (12nm)
ক্যামেরা: ডুয়াল 50 + 0.08 MP রিয়ার, 8MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: সাইড ফিঙ্গারপ্রিন্ট
র‍্যাম ঃ ৪ জিবি
রোম ঃ ১২৮ জিবি
দাম / মুল্য ঃ ১৩,৯৯৯ টাকা ।
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

৪. Infinix Hot 40i Smartphone  ইনফিনিক্স হট ৪০আই  স্মার্টফোন

ডিসপ্লে: 6.56" HD+ 90Hz IPS ডিসপ্লে
প্রসেসর: Unisoc T606 (12 এনএম)
ক্যামেরা: ডুয়াল 50+0.08MP রিয়ার, 32MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: সাইড ফিঙ্গারপ্রিন্ট
র‍্যাম ঃ ৮ জিবি
রোম ঃ ১২৮ জিবি 
দাম / মুল্য ঃ ১৩,৯৯৯ টাকা ।
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

৫. Infinix Hot 30 Smartphone / ইনফিনিক্স হট ৩০ স্মার্টফোন

ডিসপ্লে: 6.78" FHD+ 90Hz সুপার ব্রাইট ডিসপ্লে
প্রসেসর: Mediatek Helio G88 (12nm)
ক্যামেরা: ডুয়াল 50 + 0.08 MP রিয়ার, 8MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: সাইড ফিঙ্গারপ্রিন্ট, 33W ফাস্ট চার্জ, NFC
র‍্যাম ঃ ৮ জিবি
রোম ঃ ১২৮ জিবি
দাম / মুল্য ঃ ১৫,৯৯৯ টাকা ।

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ

৬. Infinix Note 30 Smartphone / ইনফিনিক্স নোট ৩০ স্মার্টফোন 

ডিসপ্লে: 6.78" FHD+ 120Hz আই-কেয়ার ডিসপ্লে
প্রসেসর: Mediatek Helio G99 (6nm)
ক্যামেরা: ট্রিপল 64MP রিয়ার, 16MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: IP53, সাইড ফিঙ্গারপ্রিন্ট, 45W ফাস্ট চার্জ, টাইপ-সি
র‍্যাম  ঃ ৮ জিবি
রোম ঃ ১২৮ জিবি 

দাম / মুল্য ঃ ১৮,৯৯৯ টাকা ।
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ - Infinix Mobile is Good or Bad

৭. Infinix Hot 40 Pro Smartphone / ইনফিনিক্স হট ৪০ প্রো স্মার্টফোন

ডিসপ্লে: 6.78 ইঞ্চি FHD+ IPS LCD 120Hz ডিসপ্লে
প্রসেসর: Mediatek Helio G99 (6nm)
ক্যামেরা: ট্রিপল 108MP+2MP+0.08MP পিছনে, 32MP সামনে
বৈশিষ্ট্য: সাইড ফিঙ্গারপ্রিন্ট, 33W দ্রুত চার্জিং
র‍্যাম ঃ ৮ জিবি 
রোম ঃ ১২৮ জিবি

দাম / মুল্য ঃ ১৯,৯৯৯ টাকা ।
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ - Infinix Mobile is Good or Bad

৮. Infinix Note 30 Pro Smartphone / ইনফিনিক্স নোট ৩০ প্রো স্মার্টফোন

ডিসপ্লে: 6.67" AMOLED 120Hz আই-কেয়ার ডিসপ্লে
প্রসেসর: Mediatek Helio G99 (6nm)
ক্যামেরা: ট্রিপল 108+2+2MP রিয়ার, 32MP ফ্রন্ট
বৈশিষ্ট্য: সাইড ফিঙ্গারপ্রিন্ট, 
IP53, 68W ফাস্ট চার্জ, টাইপ-সি
র‍্যাম ঃ ৮ জিবি 
রোম ঃ ২৫৬ জিবি

দাম / মুল্য ঃ ২৭,৯৯৯ টাকা । 
ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ - Infinix Mobile is Good or Bad

সব মোবাইল গুলি পাওয়ার জন্যে এই লিংকে ভিজিজ করুন 

ইনফিনিক্স মোবাইল ভালো না খারাপ এই বিষয় নিয়ে শেষ কথা

ইনফিনিক্স মোবাইল ভাল না খারাপ এই কথার উপর ভিত্তি করে অবশেষে বলাই যায় যে , ইনিফিনিক্স মোবাইল অনায়াসে ভাল মানের মোবাইলের তালিকায় পড়ে । কারন আমাদের দেশের কথা চিন্তা করলেই আপনি বুজতে পারবেন যে , বাংলাদেশের মানুষ ইনফিনিক্স মোবাইল দাম ২০২৪ সালে খুব ভাল ভাবেই পেয়ে যাবে । কম দামে এবং গুনে মানে । 

অনবরত জিজ্ঞাসা প্রশ্নাবলী (FAQ)


ইনফিনিক্স মোবাইল কতসালে বাজারে আসে ?

চায়নার প্রতিষ্টিত এই ইনফিনিক্স মোবাইল ২০১৩ সালে ট্রান্সশন হোল্ডিং এর মাধ্যমে বাজারে আসে ।

ইনফিনিক্স মোবাইল গেমিং এর জন্যে কি ভাল ?

গেমিং এর জন্যে যেহেতু ভাল মানের প্রসেসর এবং র‍্যামের প্রয়োজন হয় সেহেতু ইনফিনিক্স মোবাইল ৮/২৫৬ জিবি মোবাইলের ক্ষেত্রে বেশি সুবিধা আপনি পাবেন ।তাছাড়া কম দামের মোবাইল গুলির মধ্যে সেই সুবিধা সমুহ আপনি কম পাবেন । 

ইনফিনিক্স মোবাইল ভাল খারাপের মধ্যে কোনটি তুলনামুলক বেশি ?

ইনফিনিক্স মোবাইল ভাল খারাপের দিক দিয়ে তুলনামুলক ভাবে ভালই বলা যায় ।যেহেতু কম দামের মধ্যে এই কোম্পানী মানুষের হাতের নাগালে এনেছে । সেহেতু দামের দিক দিয়ে তুলনা করলে ভাল দিকটাই ইনফিনিক্স মোবাইলের খুব বেশি ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১