নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ । কম দামে সেরা মোবাইল

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ : এই পোস্টে যারা এসেছেন নিশ্চয় তাদের  খুব প্রয়োজন বলে, একটি বাটন মোবাইল নেওয়ার প্রবণতা জন্মেছে। আর সেই জন্যে নকিয়া সম্পর্কে যারা একটু আধটু জানেন তারাই বিশেষ করে এই পোস্টি খুঁজে নিয়েছেন। 

পোস্টসূচীপত্র আসলে মোবাইল আমাদের জীবনের জন্যে একটি গুরুত্বপূর্ণ বিষয়। কারণ প্রতিটা মানুষের এখন ঠিকানা একটি, সেটি হলো মোবাইল। তাই মোবাইলের জীবন কে আরো সহজ করার ক্ষেত্রে এই  বাটন মোবাইল খুবই জরুরি ।


নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ এ তেমন একটি বেশি নয় । আবার অনেকের জন্যে একটু বেশি। কিন্ত এই নকিয়া বাটন মোবাইলের প্রসঙ্গে ভাল মানের বাটন মোবাইল,কেন আপনি নকিয়া বাটন মোবাইল কিনবেন,বাংলাদেশে সেরা বাটন মোবাইল এবং ৫০০ টাকায় বাটন মোবাইল পাওয়া যায় কিনা এই সম্পর্কে আলোচনা করবো আমরা। তবে শুধু নকিয়া মোবাইল বাদেও আমরা অন্য কোম্পণীর বাটন মোবাইল নিয়ে আলোচনা করার চেষ্টা করবো সাথে থাকবেন ।

বাটন মোবাইল


বাটন মোবাইল কি ? বাটন মোবাইল হলো বাটন প্রেস করেই আপনি নাম্বার গুলি তুলার পর কল করবেন।  এবং যেখানে টেকনোলজির তেমন কোনো বিশাল ছোঁয়া নেই বললেই চলে। 


তবে খুব সাধারণ ভাবে মাল্টি মিডিয়ার ক্ষেত্রে একটু আধটু অডিও গান কিংবা খুব সীমিত আকারের ভিডিও গুলি দেখতে পারেন। এবং যেই মোবাইলে কোনো জামেলা নেই। তবে বাটন মোবাইল গুলি বহন করতে খুব সহজ এবং টেনশন ছাড়াই আপনি ব্যবহার করতে পারেন। 

ভাল মানের বাটন মোবাইল


এখন মানুষ স্মার্ট ফোনের সাথে একাধিক সিম ব্যবহার করার জন্যে পাশে একটি বাটন মোবাইল ব্যবহার করে থাকেন। কিন্তু সেটি যেমন তেমন মোবাইল হলে আবার হয় না। মানুষ স্মার্ট ফোন দিয়ে কল করতে চায় না। কারণ সেটি অনলাইনের কাজের জন্যে কিংবা বিভিন্ন রকম নেট ব্রাউজিং এর জন্যে সময় ব্যায় করে। 


তাই পাশাপাশি বাটন মোবাইলের গুরুত্ব টা একটি বেশি দেওয়া হয় যাতে কল করা যায় এবং খুব সহজে জামেলা ছাড়াই পাশে রাখা যায় সব সময়। এটির কাজ শুধু কল আসলে রিসিভ করা বা প্রয়োজনে কাউকে কল করা। 


বাংলাদেশে ভাল মানের বাটন মোবাইল কি কি হতে পারে ? কারণ এখন বিভিন্ন ধরণের ব্রেন্ড বাংলাদেশে খুব ছড়াছড়ি। তাই ভালো মানের বাটন মোবাইল খুঁজে পাওয়া খুব কষ্ট সাধ্য। তবে নকিয়া কোম্পানীর বাটন মোবাইল এক্ষেত্রে খুব ভাল বলে গণ্য হয়। 

মোবাইলের জগতে অনন্য হলো নকিয়া বাটন মোবাইল ।


কারণ দীর্ঘ বছর ধরে এই নকিয়া কোম্পানি মোবাইলের জগতে বাটন মোবাইল নিয়ে রাজত্ব করে আসছে। ভাল মানের বাটন মোবাইল বলতে ই মানুষের ধারণা নকিয়া।  কারণ এই মোবাইল গুলি খুব টেকসই এবং এবং প্রচন্ড অত্যাচার সহ্য করতে প্রস্তুত। কারণ এই মোবাইল গুলি মানুষ লোহার সাথে তুলনা করে থাকেন। 

নকিয়া বাটন মোবাইল বাংলাদেশ


বাংলাদেশে নকিয়া কিছু ভাল মানের বাটন মোবাইল এনেছেন যা আপনার জীবনের প্রয়োজনের তুলোনাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে। তেমনি কিছু মডেল সম্পর্কে এখানে বলার চেষ্টা করবো। 

নকিয়া ১২৫ 


নকিয়া ১২৫ এই মডেলটি এখনো খুব জনপ্রিয়। এই মোবাইলটি বাংলাদেশে এসেছে প্রায় ৩ বছরের একটু বেশি সময় ধরে। কিন্তু নকিয়া বাটন মোবাইলের এই মডেলটি লঞ্চ হয়েছিল ২০২০ সালের ২৯ শে মে। যার ফোনবুকে আপনার প্রয়োজনীয় নাম্বার এন্ট্রি করা যাবে ২০০০। এবং এতে মেমোরি স্লট রয়েছে এবং ডুয়াল সিম ব্যবহার করার জন্যে সুবিধা রয়েছে। 

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ


এবং এই মডেলটি আকারে ২.৪ ইঞ্চি। যা ব্যবহার কারীর জন্যে একটি আদর্শ হতে পারে। সেই ক্ষেত্রে এটির ব্যাটারি পাওয়ার ১০২০ mAH যা আপনাকে ১৯ ঘন্টা কথা বলার ক্ষমতা দেবে মাত্র একবার চার্জ দিলেই।  


এখন এই নকিয়া ১২৫ মডেলের বর্তমান বাজার মূল্য ২৩৮০ টাকার মতো। আপনি চাইলে এটিও ব্যবহার করতে পারেন আশা করি নকিয়া জগতের মোবাইল গুলি মানুষের স্বাদ পূরণ করতে তাদের নিজস্ব ফিচার গুলি দিয়ে থাকেন। 

নকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও 


নকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও খুব উন্নত মানের একটি অডিও বাটন মোবাইল যা আপনাকে প্রতিদিনের ব্যায়াম করার ক্ষেত্রে কিংবা অবসর সময় কাটানোর জন্যে এক জোড়া হেডফোন সহ নিয়ে আসে। 


এই নকিয়ার এই মডেলটি ও ২০২২ সালের ২৪ জুলাই প্রকাশ করেন। বডির মাত্রা অনুযায়ী এটি ১২৯.১ গ্রাম। যা হাটতে হাটতে বহন করতে পারবেন এবং সাথে অডিও গান শুনতে পারবেন অনায়াসে।

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ



এটিতে ডুয়েল ন্যানো-সিম এর ডুয়েল অডিও লাউডস্পিকার প্রযোক্তি ফিট করেছেন কোম্পণীটি। 240 x 320 pixels দিয়ে এর রেজুলেশন নির্ণয় করা হয়েছে। এটিতে অভ্যন্তরীণ ১২৮ এম বি ৪৮ এম বি রেম রয়েছে।


এবং প্রদান ক্যামরা ০.৩ পিক্সেলের সাথে এল ই ডি ফ্ল্যাশ রয়েছে। রেডিও ওয়ারল্যাস এফ এম রেডিও  সহ এটির ব্যাটারির পারফরমেন্স খুব ভালো রয়েছে যা ব্যাটারি টাইপ Li-Ion 1450 mAh দীর্ঘক্ষণ অডিও গানের সাথে নিজেকে জড়িয়ে রাখতে পারবেন। এটির বর্তমান মূল্য অফিসিয়াল ভাবে ৭৯৯৯/- টাকা নির্ধারণ করা হয়েছে। 


আরো পড়ুন : অনলাইনে কিভাবে ইনকাম করা যায়

নকিয়া ৮২১০

১২ জুলাই ২০২২ সালে রিলিজ হওয়া নকিয়ার এই মডেলটি তিনটি কালার যেমন (ডার্ক ব্লু ,স্যান্ড এবং রেড ) এবং অসাধারণ ফিচার নিয়ে হাজির হয়েছে। ক্লাসিক ডিজাইন নিয়ে এই ফোনটি তৈরি করা হয়েছে।  যার ২৪০ x ৩২০ পিক্সেল রেজুলেশন এবং ২.৮ ইঞ্চি ডিসপ্লে দ্বারা তৈরিকৃত এই বাটন মোবাইল ফোনটি খুবই জনপ্রিয় তা লাভ করেছে। 

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ

এবং আরো আছে এতে ৪জি কানেকটিভি যা দিয়ে আপনি খুব পরিষ্কার ৪জি ইন্টারনেট ব্যবহার থেকে শুরু করে ৪জি থাকায় পরিষ্কার ভাবে কল করে শান্তি ও পাবেন কথা বলে। এতে ব্লটুথ এবং এফ এম রেডিও র মতো ফিচার গুলিও যুক্ত আছে। 


ডুয়েল ন্যানো-সিম এর সুবিধা এতে হয়েছে এবং ০.৩ মেগাপিক্সেলের ক্যামরা ও পাবেন। ১৪৫০ mAh ব্যাটারি পাওয়ার সমৃদ্ব এই মোবাইলে আপনি দীর্ঘক্ষণ টকটাইম এর মত সুবিধা পাবেন। নকিয়া ৮২১০ মডেলের মোবাইলটির বর্তমান বাজার মূল্য ৬৪৯০। 

নকিয়া ১০৫+


নকিয়া জগতে এই ১০৫+ মডেলটির ও আগে ১০৫ এনেছেন এবার এই নকিয়া কোম্পানি। তবে এটি একটি ভিন্ন লুকে এনেছেন বলে এটির জনপ্রিয়তা প্রায় প্রতিটা মানুশের কাছে। কারণ এতে রয়েছে ডুয়েল স্ট্যান্ট বাই টর্চলাইট। এবং এতে মাইক্রো এসডিএস সি সুবিধা ও রয়েছে তাই আপনি ভাল অডিও গান শুনতে পারবেন। প্রায় ৩২ জিবি পর্যন্ত মেমোরি স্লট আপনি ব্যবহার করতে পারবেন। 

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ

৭২ গ্রাম ওজনের সবচেয়ে কম দামের এই নকিয়া বাটন মোবাইলটি তে ৮০০ মিলিএম্পেয়ার ব্যাটারি পাওয়ার রয়েছে যা দিয়ে আপনি অনায়াসে ১০ ঘন্টা পর্যন্ত কথা বলতে পারবেন। খুব শক্ত ভাবে তৈরী করছেন কোম্পানি তাই ব্যবহার করে ও টেকসই। 

 

১.৩০ ঘন্টারও এর খুব কম সময়ে ভালো চার্জ হয় এই মোবাইলটি।মাইক্রো ইউ এস বি পোর্ট দিয়ে চার্জকৃত মোবাইল ফোনটি প্রায় ১৮ দিন পর্যন্ত স্টান্ট থাকতে পারেন।  নকিয়া ১০৫+ মডেলের বর্তমান বাজার মূল্য ২২৫০ /- টাকা। 

নকিয়া ১০৬


নকিয়া ১০৬ এই বাটন মোবাইলটি ২০১৮ সালের নভেম্বরে মুক্তি পাওয়ার পর মানুষের হাতে হাতে এখন খুব বেশি শোভা পাই । কারণ এর ওজন খুবই হালকা মাত্র ৭০.২ গ্রামের এই মোবাইল ডুয়েল স্ট্যান্ড-বাই মিনি সিম প্রবেশ করার জন্যে তৈরী করা হয়েছে । নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ এ এটি ও একটি প্রয়োজনিয়

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ


এর ব্যাটারি পাওয়ার ৮০০ মিলি এম্পিয়ার যা দীর্ঘক্ষণ টকটাইম সুবিধা দেয়। এর সাথে টর্চলাইট সংযুক্ত আছে যা আপনাকে বাড়তি সুবিধা প্রদান করে। এফ এম রেডিও বিল্ডাপ করা আছে। যা আপনাকে অবসর সময় কাটানোর জন্যে সহযোগিতা করে। 


এর ডিসপ্লে রেজুলেশন ১২০x ১৬০ পিক্সেল দ্বারা তৈরী করা হয়েছে। খুবই জনপ্রিয় এই মোবাইলটি। মানুষের হাতে হাতে দেখা যায় কারণ এর দাম খুব কম এবং টেকসই। নকিয়া ১০৬ এর বর্তমান মূল্য ২৩৫০/- টাকার মতো। যা বাটন মোবাইল প্রেমীদের জন্যে এই মোবাইল একটি আদর্শ। 

৫০০ টাকায় বাটন মোবাইল


অনেকে শুধু মাত্র কথা বলার জন্যে মোবাইল খুঁজছেন তাদের জন্যে এই নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ আর্টিকেল । অনেকে আছে প্রযুক্তিগত মোবাইল তারা তেমন অপারেট করতে জানে না এই জন্যে এই ধরনের মানুষগুলি শুধু মাত্র কথা বলার জন্যে মোবাইল গুলি খুঁজে।  কারণ হেডিং এ বুজে গেছেন যে ৫০০ টাকায় বাটন মোবাইল।


নকিয়া বাটন মোবাইল ছাড়াও বাংলাদেশে আরো কম মূল্যের অনেক ব্র্যান্ড রয়েছে। যা খুব অল্প টাকায় আপনি হাতের নাগালে পাবেন। যেমন ম্যাক্সিমাস অনেক কম মূল্যের মধ্যে আপনি এই মোবাইল সেট গুলি হাতে পাবেন। তবে ৫০০ টাকার মধ্যে মোবাইল গুলিতে আপনি ভাল ফিচার পাবেন না। 


তবে সাধ্যের মধ্যে এই কোম্পানি ছাড়াও আরো অনেক নাম না জানা কোম্পানির মোবাইল পাবেন। যা আপনাকে মোটামুটি কথা বলার জন্যে সহযোগিতা করবে। যেমন টেকনো এই ব্রান্ডের মোবাইলগুলো ও খুব কম মূল্যের হয়ে থাকে। আপনার নিকটস্ত দোকানে খুঁজে করলে ই পেয়ে যাবেন। 

নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ নিয়ে সমাপ্তি বার্তা


নকিয়া বাটন মোবাইলের দাম বাংলাদেশ । এই বিষয়ে আপনি অনেকক্ষন ধরে আমাদের আর্টিকেলে পড়েছেন। কিন্তু নকিয়া বাটন মোবাইলের দামের চেয়ে ও এদের মোবাইলগুলির গুন্ অনন্য। যা আপনাকে ব্যবহৃত জীবনে খুব আনন্দ প্রদান করবে। 


সর্বশেষ এই কথায় বলব। নকিয়া বাটন মোবাইলগুলো এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে মানুষ নকিয়া বাটন মোবাইলের আনন্দ আর কোনো ব্রেন্ডের বাটন মোবাইলের মধ্যে পাবে বলে আমি মনে করি না যদিও অন্য ব্র্যান্ড থেকে নকিয়া বাটন মোবাইল তুলনা মূলকভাবে একটু দাম হয়ে থাকে। তাই নকিয়া বাটন ব্যবহার করুন কথা বলার জগতে আনন্দ উপভোগ করুন।  ভাল থাকবেন সবাই।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সবারজন্যে.কম এর নীতিমালা মেনে এ কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১